সর্বশেষ

23.4 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

বনলতা ট্রেনে পাথর নিক্ষেপে নাক ফেটে রক্তাক্ত হলো এক নারী

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্কঃ ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বনলতা ট্রেনে পাথর নিক্ষেপে রেবিনা আক্তার সুমি (২২) নামের এক নারীর নাক ফেটে রক্তাক্ত হয়ে গুরুত্ব আহত হয়েছে। এই ঘটনায় আহত নারীর স্বামী আব্দুল করিম সোহেলও আহত হয়েছে আহতরা রাজশাহী মহানগরীর চারখুটা নতুন হড়গ্রাম এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী আব্দুল করিম সোহেল জানান, আমি একজন প্রবাসী কিছুদিন আগে দেশে আসি। আজ সোমবার (২২ নভেম্বর) আমি ও আমার স্ত্রী ঢাকা কমলাপুর রেলওয়ে স্টেশন হতে সোয়া একটার বনলতা ট্রেনে চড়ে রাজশাহী আসছিলাম। বিকেল ৪ টার দিকে সিরাজগঞ্জ রেলস্টেশনে পার হওয়ার পর হঠাৎ করেই ট্রেনকে লক্ষ করে কয়েকজন পাথর নিক্ষেপ করতে থাকে। এতে আমার স্ত্রী জানালার পাশে থাকায় তার নাকে পাথর লেগে নাট ফেটে রক্তাক্ত হয়। আমি পাশে থাকায় আমার হাতে ও কপালে পাথরের আঘাত লাগে।

-Theme Omor Plaza-

এই অবস্থা ট্রেনে চেঁচামেচি শুরু হলে অন্যান্যযাত্রী ও পুলিশ এগিয়ে আসে।

তিনি অভিযোগ করে বলেন বাংলাদেশ এমন ঘটনা প্রায় ঘটতে থাকে তাদের বিরুদ্ধে কোন পদক্ষেপ নিতে দেখা যায় না। এছাড়া ট্রেনে এমন ঘটনা ঘটতে থাকলেও আমার স্ত্রী গুরুতর আহত হলে ট্রেন কর্তৃপক্ষর পক্ষ হতে কোন চিকিৎসার উদ্যোগ নিতে দেখিনি। এমনকি প্রাথমিক চিকিৎসার জন্য কোন ঔষধ বা সরঞ্জামাদি পাওয়া যায়নি। বাইরের দোকান হতে কোন রকম চিকিৎসা নেওয়া হয়েছে। রাজশাহী না পৌঁছা পর্যন্ত কোন ভালো চিকিৎসা করাতে পারছেন না। ততক্ষণে তার স্ত্রী আরো অবনতির দিকে চলে যেতে পারেন বলে জানান।তিনি ট্রেনে এসব ঘটনার শিকারের যাত্রীদের সেবার জন্য চিকিৎসক ও চিকিৎসা সামগ্রী রাখার দাবি জানান।

রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজার আব্দুল করিম জানান,‘পাথরের আঘাতে এক যাত্রী আহত হন। স্টেশনে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। তিনি নিজেকে সুস্থ্য দাবি করে বাড়িতে ফিরে গেছেন।’

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza