সর্বশেষ

23.4 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

বলিউড অভিনেতা সালমান খানকে হত্যার চেষ্টা !

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : ভারতের উত্তর প্রদেশের ফরিদাবাদের রেশন ডিলার প্রবীণকে খুনের দায়ে এক বন্দুকধারীকে গ্রেপ্তার করেছে উত্তরাখণ্ডের পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, এই আসামি বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার পরিকল্পনা করছিল!

-Theme Omor Plaza-

গত ২৪ জুন প্রবীণকে খুন করে পালিয়ে যায় কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের সদস্য রাহুল ওরফে সাঙ্গা ওরফে বাবা নামের ওই অভিযুক্ত ব্যক্তি। গত ১৫ আগস্ট তাকে ফাঁদে ফেলে আটক করে পুলিশ। এরপরই তার কাছ থেকে সালমানকে হত্যার পরিকল্পনা করার চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে। এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়ান এক্সপ্রেসের মতো ভারতের প্রথমসারির সংবাদমাধ্যমগুলো।  

প্রতিবেদন থেকে জানা যায়, রাহুল নামের ওই আসামি সালমান খানকে হত্যা জন্য চলতি বছরের জানুয়ারি থেকে সুযোগ খুঁজছিলেন। সেজন্য মুম্বাইতেও গিয়েছিলেন তিনি। কুখ্যাত গ্যাংস্টার লরেন্সের নির্দেশে তিনি দুদিন ধরে অভিনেতার বাড়িতে নজর রাখে। সালমান খান বাড়িতে কখন আসা-যাওয়া করেন, তার সঙ্গে কে কে থাকে সবকিছুই পর্যবেক্ষণে ছিল তার।

তবে করোনা মহামারির কারণে তাদের পরিকল্পনা পিছিয়ে যায়, আর সালমান খানকে খুনের ষড়যন্ত্রে সফল হওয়ার আগেই চার সঙ্গীসহ পুলিশের কাছে গ্রেপ্তার হয়েছে ২৭ বছর বয়সী ওই আসামি।  

ডিসিপি হেডকোয়ার্টার রাজেশ দুগ্গাল জানিয়েছেন, জানুয়ারি মাসে বান্দ্রায় সালমান খানের বাড়ির পাশে দুই দিন অবস্থান করছিলেন রাহুল। লরেন্স বিষ্ণোই এবং এই চক্রের অন্য আরেক সদস্য সম্পাত নেহরার নির্দেশে এই কাজ করেছেন তিনি।   রাজেশ দুগ্গাল আরো জানান, এটিই প্রথম নয়, এর আগে ২০১৮ সালের জুন মাসে সম্পাত নেহরা সালমান খানকে হত্যার জন্য সালমানের বাড়ির সামনে নজর রেখেছিল। কিন্তু তাকেও পুলিশ গ্রেফতার করেছে।

বিষ্ণোই সম্প্রদায়ের অন্যতম সদস্য লরেন্স বিষ্ণোই। এই সম্প্রদায় কৃষ্ণসার হরিণ সংরক্ষণ করে। রাজস্থানের যোধপুরে দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে সালমান খানের বিরুদ্ধে। সে সূত্র ধরে বার বার ‘ভাইজান’কে হত্যার পরিকল্পনা করা হচ্ছে বলে ধারণা পুলিশের।  বর্তমানে লরেন্স বিষ্ণোই রাজস্থানের একটি জেলে বন্দি আছেন। সেখানে থেকেই তিনি হত্যার ছক কষছেন বলে অভিযোগ।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza