সর্বশেষ

20.4 C
Rajshahi
Friday, December 3, 2021

Friday, December 3, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

বাংলাদেশের যেখানে চাঁদ-সূর্যের দৃশ্য মন কেড়ে নেবে

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক:  বাংলাদেশের দারুচিনির দ্বীপ বলা হয় সেন্টমার্টিনকে। শীতকালে এখান থেকে টেকনাফ আসার পথে সূর্যাস্তের অনুপম দৃশ্য দেখা যায়। জাহাজ থেকে পাহাড়ের কোলের সূর্য আর সমুদ্র-নাফের জলের প্রতিচ্ছবি যে কত সুন্দর, তা লিখে বলা যায় না! কক্সবাজার সীবিচও বিশ্বের লম্বা সমুদ্রতীর। এখানকার পূর্ণিমা চাঁদ দেখতে কবিতা মনে হবেই। প্রিয়জনকে মনে পড়বে। যদি কাছেই থাকে, তাহলে দ্বিগুণ উপভোগ্য হবে। ভোরের পরেই আবার দেখবেন সূর্যোদয়ের অনুপম দৃশ্য!

z5kdoxi7bwk21

উত্তরের তিস্তা নদী। রংপুর থেকে লালমনিরহাটের দিকে যেতে কাউনিয়া রেলব্রিজের সূর্যাস্তের দৃশ্য কারো চোখ থেকে যায় না! বন্দরনগরী চট্টগ্রামের প্রাণ বা ভরকেন্দ্র হচ্ছে কর্ণফুলী নদী। কক্সবাজার থেকে ঢাকায় আসার পথে চট্টগ্রামের কর্ণফুলী নদীর ওপর এক ব্রিজ থেকে সূর্যাস্তের যে দৃশ্য তা কখনো ভোলা যাবে না! জাহাজ, জল আর শহরের কোলে থালার ন্যায় রক্তিম সূর্য! কী, মনকাড়া!

in 6 20200802110749
-Theme Omor Plaza-

রূপের রানী খাগড়াছড়ি। নীলাচল যেন নীল আঁচলে মোড়া। টাইগারপাড়ায় এখানকার ন্যাড়া (জুম চাষ) পাহাড়ের গায়ে সূর্যাস্তের দৃশ্য দেখতে বেশ লাগে! দিনাজপুরের রামসাগর ঐতিহাসিক জায়গা। ছোট্ট এ জায়গায় জলাশয়। সূর্যাস্ত দেখতে খারাপ লাগে না কিন্তু। রাঙ্গামাটির সাজেক। খাগড়াছড়ি থেকে যাওয়া তুলনামূলকভাবে সহজ। আসার পথে পাহাড়গায়ের দৃশ্য মনোরম। সাজেকে সুন্দর দৃশ্য দেখতে পাবেন।

in 3 20200802110640 1

তিস্তা ব্যারেজ। ঘুরে বেড়ানোর এক ভালো জায়গা। এটি লালমনিরহাট ও নীলফামারী জেলার সীমান্তে অবস্থিত। এখান থেকে কুচবিহারের দৃশ্য বা সূর্যাস্তের সময়ের দৃশ্য স্মরণীয় হয়ে থাকতে পারে। আর যদি থাকে সূর্যের নিচে নৌকায় মাছধরার দৃশ্য! তাহলে তো কথাই নেই। ওপারে মিজোরামের লুসাই পাহাড়শ্রেণি আর এপাশে সাজেকের রুইলুইপাড়ার আবাসিক এলাকা। এমন দৃশ্যের ফাঁকগলে গোধূলি। কেমন লাগে বলুন তো!

in 4 20200802110658

সাজেকের হ্যালিপ্যাড থেকে পূর্ণিমার চাঁদ, এটি কিন্তু সুকান্তের ‘পূর্ণিমা চাঁদ যেন ঝলসানো রুটি’র মতো হবে না! না গেলে মিস করবেন। উত্তরের ধরলা-তিস্তা বেষ্টিত কুড়িগ্রাম জেলা। লালমনিরহাট থেকে ফুলবাড়ি যাওয়ার পথের সূর্যাস্তের দৃশ্য ভুলে যেতে পারি? দারুচিনি দ্বীপ থেকে সূর্যাস্তের দৃশ্য উপভোগ করতে পারেন। হোটেলে থাকার পয়সা উসুল হয়ে যাবে।

কিশোরগঞ্জের নিকলি হাওর। দু’পাশে জল থইথই। আর চোখের ওপর সূর্য। আসার পথেই সূর্যাস্তের দৃশ্য কিন্তু ভ্রমণক্লান্তি মুছিয়ে দিতে সক্ষম। তাই কবি রুদ্রের কবিতা দিয়েই শেষ করি, ‘তোমায় নিয়ে একদিন সূর্যাস্ত দেখতে যাবো/ দেখতে যাবো সমুদ্রের বিশালতা।/ হাতে হাত রেখে দেখব সূর্য আর সমুদ্রের ডুবে যাওয়া প্রেম।

সূত্র: দেশ ও মাটি

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza