সর্বশেষ

🎎✨🥼🥽🕶️🧦👗👘🥻👖🧣🩲🩱🩰👑👒👡👠🥾🥾👚👙🧥🕶️🎉📢📯📯দামে কম, মানে সেরা আমাদের পণ্য; কিনে হন ধন্য ।🎊 হ্যাঁ এবার 🎆ঈদে থিম ওমর প্লাজার Top Life style এ শপিং করে জিতে নিন আকর্ষণীয় সব পুরষ্কার। 🥇১ম পুরষ্কার ওয়ালটন ডাবল ডোর রেফ্রিজারেটর, 🥈২য় পুরষ্কার চার্জিং স্কুটি, 🥉৩য় পুরষ্কার পাঁচটি আকর্ষণীয় বাইসাইকেল। তাই আর দেরি কেনো? আজি চলে আসুন আমাদের আউটলেটে।যোগাযোগ: থিম ওমর প্লাজা, রাজশাহী। 🥻🩱🩲🩳🧣👖👕👔🦺🥼🥽🕶️👓🧥🧦👗👘👝👜👛👠🥿🥾👡🩰👢👒🎩💄💎Call us on our Hotline : 01324-442174 ; 01324-442175; 01324-442146;01324-442147;01324-442148;01324-442149;01324-442154;01324-442155
25.5 C
Rajshahi
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

বাংলাদেশ দলের নতুন টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরণ যা বললেন

- Advertisement -

টপ নিউজে ডেস্কঃ গত বৃহস্পতিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান বাংলাদেশ দলে বেশ বড়সড় পরিবর্তনের ইঙ্গিত দেন। ২৪ ঘণ্টা না যেতেই সেই পরিকল্পনার অংশ হিসাবে শুক্রবার বাংলাদেশ টি-টোয়েন্টি দলে টেকনিক্যাল পরামর্শক পদে নিয়োগ দেওয়া হলো ভারতের সাবেক ক্রিকেটার ও সাবেক অষ্ট্রেলিয়ার সহকারী কোচ শ্রীধরন শ্রীরামকে।

আগামী অক্টোবরে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি হয়েছে তার সঙ্গে। তবে প্রধান কোচ নন, দলে তার ভূমিকা হবে টেকনিক্যাল উপদেষ্টার। শুক্রবার গুলশানে এক সংবাদ সম্মেলনে এ কথা নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি। রোববার শ্রীরামের ঢাকায় আসবেন বলে খবর।

- - Advertisement - -

এদিকে বাংলাদেশ দলের সঙ্গে যুক্ত হওয়ার খবরে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানয়েছেন শ্রীধরন শ্রীরাম। টাইগারদের সঙ্গে কাজ করতে উদগ্রীব হয়ে আছেন তিনি। তিনি উচ্ছ্বসিতও বলে জানালেন। বাংলাদেশ দলের সঙ্গে নিজের নতুন অ্যাসাইনমেন্ট প্রসঙ্গে এ ভারতীয় সাবেক ক্রিকেটার সংবাদ মাধ্যমকে বলেন, ২৫ বছরের ক্রিকেটীয় অভিজ্ঞতা রয়েছে আমার। অভিজাত পর্যায়ে কোচিং করিয়েছি নয় বছর। বাংলাদেশের খেলোয়াড়দের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি আমি।

-Theme Omor Plaza-

৪৬ বছর বয়সি শ্রীরাম বলেন, ‘আমি বিশ্বাস করি যে, সাদা বলের ক্রিকেটে বাংলাদেশের বিপুল সম্ভাবনা রয়েছে। এশিয়া কাপ ও টি ২০ বিশ্বকাপের মতো দুটি বড় ইভেন্টে একঝাঁক প্রতিভাবন ক্রিকেটারের সঙ্গে কাজ করব, একথা ভেবে আমি বেশ রোমাঞ্চিত। অস্ট্রেলিয়া প্রবাসী এই স্পিন বোলিং অলরাউন্ডার ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত আটটি ওয়ানডে খেলেছেন তিনি। অস্ট্রেলিয়া দলে স্পিন কোচ হিসেবে কাজ করেছেন। আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বোলিং ও ব্যাটিং কোচ এবং পাঞ্জাব কিংসের কোচ ছিলেন শ্রীরাম।

- Advertisement -

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles