সর্বশেষ

20.6 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

বাংলা ভাইয়ের অন্যতম দুই সহচর জঙ্গির জামিন বাতিল করেছে আদালত

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : রাজশাহীর এক সময়ের জেএমবি নেতা সিদিকুর রহমান ওরফে বাংলা ভাইয়ের অন্যতম সহচর মাহাতাব খামারু ও মোস্তাফিজুর অরোফে জুতা মন্টুর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। বুধবার রাজশাহীর বাগমারা পুলিশ ফাইল মামলা নং জি, আর ১৬১/১৬ মামলায় এ দুই জঙ্গি নেতার জামিন না মুঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট সাইফুল ইসলাম।

জানান গেছে, বাগমারা পুলিশ ফাইল মামলা নং জি, আর ১৬১/১৬ মামলায় আসামী জেএমবি নেতা ও বাংলা ভাইয়ের অন্যতম সহচর মাহাতাব খামারু ও মোস্তাফিজুর ওরফে জুতা মন্টু। এ মামলায় তারা উচ্চ আদালত থেকে জামিনে ছিল। উচ্চ আদালতের জামিন রাজশাহী আদালতে জামা না দেয়ার কারনে এ মামলায় বুধবার মামলার ধার্য তারিখে আদালতে উপস্থিত হলে তাদের জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করা হয়।

-Theme Omor Plaza-

জেএমবি নেতা বাংলা ভাইয়ের অন্যতম সহচর মাহাতাব খামারু ও মোস্তাফিজুর ওরফে জুতা মন্টু ছিলেন। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। কুখ্যাত জঙ্গি এ দুই নেতা বর্তমানে এলাকায় স্বাভাবিক জীবনযাপন করছেন। জেএমবি এ দুই নেতাসহ বাংলা ভাইয়ের অন্যতম সহচর অন্যানরাও এলাকায় অবস্থান করায় এলাকাবাসী আতংঙ্কে রয়েছে বলে স্থানীয়রা জানান।

জেএমবি নেতা সিদ্দিকুর রহমান ওরফে বাংলা ভাইয়ের অন্যতম সহচর মাহাতাব খামারু। কিছু দিন আগে তার নিজের ভাতিজাকে কুপিয়ে গুরুতর জখম করে এ মাহাতাব খামারু। সেই সময় রাজশাহী শহরে বাংলা ভাইয়ের অস্ত্র শোডাউনে পিস্তল উঁচিয়ে নিজেকে বাংলা ভাইয়ের অন্যতম সহচর হিসাবে জাহির করেন। এছাড়াও বাগমারা উপজেলায় বাংলা ভাই এর হাতে যারা নির্যাতনের শিকার হয়েছে সেই সময় মাহাতাব খামারু অন্যতম নির্যাতনকারি। সে নিজেই একাধিক মানুষকে নির্যাতন ও হত্যা করেছে বাংলা ভাই এর নির্দেশে। এতো কিছুর পরেও মাহাতাব খামারু এলাকায় অবস্থান করছে কার ছত্র ছায়াতে এ নিয়ে মানুষের মনে রয়েছে নানা প্রশ্ন। মাহাতাব খামারু ক্ষমতা ও দাপটের সাথে এলাকায় প্রভাব বিস্তার করার চেষ্টা করছে বলেও জানান এলাকাবাসীরা।

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza