সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

‘বালিশ’এখন সঙ্গী রিজওয়ানের

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

খেলার ডেস্ক ঃ টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন পাকিস্তানি ওপেনার মোহাম্মদ রিজওয়ান। সেমিফাইনালে দল হেরে গেলেও তার ৫২ বলে ৬৭ রানের অসাধারণ ইনিংস নজড় কেড়েছে সবার। 

তাও খেলার দুই দিন আগে আইসিইউ থেকে এসে খেলেছেন এমন দুর্দান্ত। এসব কিছু চাপিয়ে এবার পাক ও ওপেনারের বাংলাদেশ সফরে আসতে বালিশ নিয়ে আসার রহস্যে মেতেছেন ক্রিকেটপ্রেমিরা।   

- - Advertisement - -

সেমিফাইনাল খেলে বেশিক্ষণ বিশ্রামও নেননি পাকিস্তান ক্রিকেট দল। বাংলাদেশে খেলার জন্য গতকাল শনিবার (১৩ নভেম্বর) সকালেই বাংলাদেশে পা রেখেছে তারা। তিন ম্যাচের টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বর্তমানে বাংলাদেশে অবস্থান করছে বিশ্বকাপে উড়তে থাকা দলটি। 

পাকিস্তান দলের বিমানবন্দরে পৌঁছাতেই উপস্থিত ফটোগ্রাফারদের সৌজন্যে তোলা ছবিগুলোর মধ্যে একটি ছবিতে সবার চোখ আটকে যায়। সতীর্থদের সঙ্গে মোহাম্মদ রিজওয়ান টিম বাসে উঠছেন হাতে একটা বালিশ নিয়ে! তারা থাকছেন পাঁচ তারকা হোটেলে। বিলাসী জীবন যাপনের সকল আয়োজনই সেখানে আছে। তাহলে দুবাই থেকে বালিশ নিয়ে আসতে হলো কেন রিজওয়ানকে? 

সেই ছবির সৌজন্যেই ফেলুদার ‘বাক্স রহস্য’ এর মতো রিজওয়ানের ‘বালিশ রহস্য’ এর অনুসন্ধান শুরু হয়। এরপর জানা যা, রিজওয়ানের বিচিত্র শখের কথা। মানুষের তো কত কিছুই প্রিয় হতে পারে। কিন্তু বালিশ যে সেই প্রিয় তালিকায় থাকতে পারে- সেটা বিশ্বাস করা কঠিন! মোহাম্মদ রিজওয়ানের এই বালিশ প্রীতি নাকি নতুন নয়। যেখানেই যান, সঙ্গে করে নিয়ে যান নিজের প্রিয় বালিশ। রিজওয়ান নিজের বাসা থেকে সেই বালিশ নিয়ে গেছেন দুবাইয়ে। তারপর দুবাই থেকে এলো বাংলাদেশে।   

পিসিবি জানিয়েছে, এ বালিশে খুব আরামের ঘুম হয় রিজওয়ানের। তাই দেশে কিংবা বিদেশে- সব জায়গাতেই রিজওয়ানের সঙ্গী এই বালিশ।