সর্বশেষ

28.3 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূলের উর্দ্ধগতির প্রতিবাদে সাতক্ষীরায় যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সাতক্ষীরা প্রতিনিধিঃ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূলের উর্দ্ধগতির প্রতিবাদে এবং সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সাতক্ষীরা জেলা যুব দল।

সাতক্ষীরা শহরের বাঁকাল হাইস্কুল মাঠে অনুষ্ঠিত যুবসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সাংগঠনিক টিম প্রধান আলী আকবর চুন্নু। এর আগে বিভিন্ন উপজেলা থেকে যুবদলের নেতাকর্মীরা আলাদা আলাদা বিক্ষোভ মিছিল সহকারে সমাবেশে যোগ দেন। সমাবেশস্থল এ সময় জনসমুদ্রে রুপ নেয়।

জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুলের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড, সৈয়দ ইফতেখার আলী, যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হাবিব, পৌর কাউন্সিলর  ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সফিকুল আলম বাবু প্রমুখ।

এ সময় সেখানে আরো বক্তব্য  রাখেন, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, জেলা কৃষকদলের আহ্বায়ক আহসানুল কাদির স্বপন, পৌর যুবদলের আহ্বায়ক আলি শাহিন, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক মো. নজরুল ইসলাম, তালা উপজেলার আহ্বায়ক মির্জা আতিয়ার রহমান, কলারোয়া উপজেলার আহ্বায়ক এমএ হাকিম সবুজ,  শ্যামনগর উপজেলা যুবদলের আহ্বায়ক শরিফুল ইসলাম দুলু, কালিগঞ্জ যুবদলের আহ্বায়ক আলাউদ্দিন সোহেল, দেবহাটা উপজেলার আহ্বায়ক কামরুজ্জামান কামরুল, আশাশুনি আহ্বায়ক শরিফুজ্জামান টোকন, জেলা ছাত্রদলের সভাপতি শরিফুজ্জামান সজিবসহ বিভিন্ন উপজেলা থেকে আগত যুবদলের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি কেন্দ্রীয় যুবদল নেতা আলী আকবর চুন্নু বলেন, এই সরকারের আমলে আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতারা কোটি কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। সরকারের দুর্নীতি ও অনিয়মের কারণে অসহনীয় হয়ে উঠেছে মানুষের জীবন। দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে ব্যর্থ হয়েছে সরকার, যার কারনে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য এখন সাধারন মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। সাধারন মানুষ অতিকষ্টে জীবন যাপন করছে। এখন আর ভয় দেখিয়ে বিএনপির নেতাকর্মী সমর্থকদের থামানো যাবে না। আর বেশি দিন ক্ষমতায় থাকতে পারবেন না। জনগণ রাস্তায় নামলে পালানোর রাস্তা পাবেন না বলে হুশিয়ারী করেন।

এ সময় তিনি এই সরকারকে দ্রুত পদত্যাগ করে সুষ্ট, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে দেয়ার আহ্বান জানান। একই সাথে তিনি অবিলম্বে বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসাসহ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের নিয়ন্ত্রনের জোর দাবী জানান। সম্পাদনাঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles