সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

বুকে সেফটিপিন ফুটিয়ে শোক দিবসের কালোব্যাজ ধারণ!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : বুকে সেফটিপিন ফুটিয়ে কালো ব্যাজ ধারণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন রূপসা উপজেলার নৈহাটী কালীবাড়ী বাজারের চা বিক্রেতা আব্দুর রাজ্জাক খান। তিনি খুলনার রূপসা উপজেলার নেহালপুর গ্রামের বাসিন্দা এবং নৈহাটী ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

- - Advertisement - -

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎবার্ষিকীতে সকালে তিনি বুকের চামড়ায় সেফটিফিন ফুটিয়ে কালো ব্যাজ ধারণ করে অনায়াসে দোকানদারি করছেন। তার এ ব্যাজ থাকবে দিনভর বলে তিনি জানিয়েছেন।

আব্দুর রাজ্জাক খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির জন্য অনেক ত্যাগ করেছেন। এমনকি স্ব-পরিবারে জীবনটাও উৎসর্গ করেছেন। তার প্রতি শ্রদ্ধাস্বরুপ আমার মতো একজন অতি সাধারণ মানুষের জীবন কিছুই না। দেশ ও জাতির প্রতি তার অসিম ভালোবাসার কারণে উনার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রেখে আমি এ ব্যাজ ধারণ করেছি। আজকের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার স্ত্রী-সন্তানসহ সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

সূত্র : জাগো নিউজ