সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

বৌভাতের দিনই স্বামীকে তালাক দিলেন স্ত্রী

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক:

পারিবারিকভাবেই বিয়ে হয় তাদের। বর ও কনে দুজনই একই উপজেলার। গত শুক্রবার (১৭ ডিসেম্বর) বিয়ে, পরদিন বৌভাতের আয়োজন ছিল। সেই অনুষ্ঠানে দুই পরিবারের স্বজনরা এসেছেন। চলছে খাওয়াদাওয়া, অতিথি অপ্যায়ন। দুপুর গড়িয়ে বিকেল হতেই জানা গেল বিয়ে বাড়িতে ভাঙনের সুর। শেষ পর্যন্ত রাত ৮টায় বিচ্ছেদ হয়েই গেল নব দম্পতির।

- - Advertisement - -

তালাকনামায় লেখা হয় ১৭ ডিসেম্বর ২০২১ তারিখে ইসলামী শরিয়াহ মোতাবেক একে অন্যের সহিত ৬০ হাজার টাকা দেনমোহর ধার্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হইয়াছিলাম। কিন্তু বিভিন্ন কারণে সাংসারিক বনিবনা না হওয়ায় আমরা উভয়ে আপসে বিবাহ বন্ধন ছিন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করেছি।

আনোয়ার হোসেন নামে এক কলেজ শিক্ষকের বাড়িতে গতকাল শনিবার (১৮ ডিসেম্বর) বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত বর ও কনে পক্ষের মুরুব্বিরা বসে উভয় পক্ষের সম্মতিতে বিবাহ বিচ্ছেদের বিষয়টি শেষ করেন। তালাক সম্পাদন করেন নিকাহ রেজিস্ট্রার মনিরুল ইসলাম।

মনিরুল ইসলাম জানান, বিকেলে তাকে আনোয়ার স্যারের বাড়িতে ডাকা হয় তালাক সম্পাদনের জন্য, তিনি শুধু গিয়ে উভয় পরিবারের সম্মতিতে তালাক সম্পাদন করেছেন। তবে কী কারণে এ তালাক, সে সম্পর্কে তাকে কোন পক্ষই কিছু বলেনি। তালাকনামায় তারা লিখতে বলেছে বিভিন্ন কারণ।

এমআই

- Advertisement -