সর্বশেষ

29.2 C
Rajshahi
বুধবার, জুন ২৬, ২০২৪

ব্রাজিলের জয়ে বাংলাদেশি ভক্তদের উল্লাসের ছবি পোস্ট করলো ফিফা

টপ নিউজ ডেস্কঃ আর্জেন্টিনা-মেক্সিকোর ম্যাচের দিন বেশ উচ্ছ্বসিত হয়েছিল বাংলাদেশি সমর্থকরা। ওই ম্যাচে বাংলাদেশের ভক্তদের একটি ভিডিও ফুটেজ ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার কল্যাণে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ে। এবার ফিফা টুইটে ব্রাজিলের ম্যাচের খণ্ডচিত্র দেখা গেল।

গতকাল সোমবার (২৮ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০টায় ব্রাজিল-সুইজারল্যান্ডের ম্যাচ ফুটবলভক্তরা দেশের বিভিন্ন জায়গায় বড় পর্দায় উপভোগ করেছেন। সেই সব ছবিই শেয়ার করা হয়েছে ফিফার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে।

ফুটবলে নিজেদের সেভাবে উপরে তুলতে না পারলেও কোনো কমতি নেই সমর্থনে। বিশ্বকাপ মৌসুমে কখনো কখনো এই উন্মাদনা ছাড়িয়ে যায় মাত্রাও। বাংলাদেশ দল না থাকলেও দেশজুড়ে চরম মাতামাতি চলে লাতিন ফুটবলের দুই পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনাকে নিয়ে।

সেই আনন্দে মেতে উঠতে বিভিন্ন শহরে বন্দরে ও ক্যাম্পাসে খেলা দেখার আয়োজন চলে। বিশেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে রাত জেগে নারী-পুরুষ নির্বিশেষে খেলা দেখার ধুম পড়েছে।

গতকাল ব্রাজিলের জয়ের পর বাংলাদেশের ব্রাজিল সমর্থকদের বাঁধভাঙা উল্লাসের ছবি টুইটারে টুইট করেছে ফিফা। ঢাকা বিশ্ববিদ্যালয়সহ ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাচ দেখতে দেশের নানা জায়গায় সমবেত হয়েছিল অসংখ্য মানুষ।

তাদেরই উল্লাসরত কয়েকটি ছবি ফিফার অফিসিয়াল টুইটারে তারা পোস্ট করেছে। সে টুইটে তারা লিখেছে, ‘ফুটবলের মতো অন্য কিছু মানুষকে এভাবে একত্র করতে পারে না।’

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles