সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

বড় দিনেই মুক্তি পাচ্ছে আমির খানের নতুন সিনেমা লাল সিং চাড্ডা !

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : জানা গেল বলিউডের সুপারস্টার আমির খানের আপ কামিং মুভি ‘লাল সিং চাড্ডা’ মুক্তির তারিখ। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের বড়দিনে মুক্তি পাবে সিনেমাটি।

যদিও চলতি বছরের বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিল। সে অনুযায়ী সময় মেনে চলছিল ১৯৯৪ সালের হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক ‘লাল সিং চাড্ডা’ শুটিংও। হঠাৎই এর মাঝে ঢুকে পড়ে করোনা। যার ফলে বন্ধ হয়ে যায় নির্মাণ কাজ।

Lala Shing Chadda
Laal Singh Chaddha is an upcoming Indian Hindi-language comedy-drama film directed by Advait Chandan with production by Aamir Khan Productions and Viacom 18 Motion Pictures.
- - Advertisement - -

করোনার করণে দীর্ঘদিন শুটিং বন্ধ রাখতে হয়েছে। যার কারণে এই বছরে কোনোভাবেই মুক্তি দেয়া যাবে না ‘লাল সিং চাড্ডা’। তাই প্রযোজনা প্রতিষ্ঠান এক বছর পিছিয়ে নিলো। কারণ আমির খানের ছবি মুক্তির প্রিয় তারিখ বড়দিন। যেহেতু এই বছরের বড়দিনে সেটা হচ্ছে না তাই ২০২১ সালের জন্যই আপাতত অপেক্ষা করতে হবে এ অভিনেতার ভক্তদের।

ছবিটিতে মিস্টার পারফেকশনিস্ট আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। ‘থ্রি ইডিয়টস’-এর পর এ ছবি দিয়ে আবারও জুটি বেঁধেছেন এই দুই তারকা।

এদিকে খুব শিগগিরই শুরু হতে চলেছে ছবিটির নতুন লটের শুটিং। অক্টোবরে শুটিং শুরু করার জন্য তুরস্কের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অনুমতিও মিলেছে। প্রস্তুতি সেরে এমাসেই সহযোগীদের সঙ্গে তুরস্ক যাবেন বলিউডের সুপারস্টার  আমির খান।

সূত্র: ‍জি নিউজ বাংলা