সর্বশেষ

22.1 C
Rajshahi
Friday, December 3, 2021

Friday, December 3, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

বয়স কমাতে সহায়ক ড্রাগন ফল !

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে আমরা কত কী ব্যবহার করি। কিন্তু উজ্জ্বল ত্বকের জন্য কিন্তু ক্রিম, সিরামই যথেষ্ট নয়। সঠিক খাবারই পারে ত্বকের সৌন্দর্যকে ধরে রাখতে। ত্বক ভালো রাখতে চাইলে ড্রাগন ফল বেছে নিন। দেশি ফল না হলেও বাজারে এর দেখা মিলবে। এর ব্যবহারে আপনার ত্বকে বয়সের ছাপ পড়তে দেবে না। এমনটাই প্রকাশ করেছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

Dragon Fruit topnews24online

ব্রণ নিয়ে সমস্যায় ভুগলে বা ত্বকের উজ্জ্বলতা কমলে এই ড্রাগন ফল বেশ কাজে লাগবে। কারণ এতে আছে প্রচুর ভিটামিন সি। যা আপনাকে ব্রণের সমস্যা থেকে মুক্তি দেবে। এই ফলের রস লাগিয়ে স্ক্রাব করলেও উপকার পাবেন।

-Theme Omor Plaza-

রোদে পোড়া ত্বকের যত্নে ভিটামিন ই এর ক্যাপসুলের সঙ্গে একটি ড্রাগন ফলের চার ভাগের এক ভাগ মেশান এবং এটি ত্বকে লাগান। ১৫ মিনিটের জন্য রেখে দিন। তারপর ঠান্ডা পানিতে ভালো করে ধুয়ে নিন।

প্রাকৃতিক ময়েশ্চারাইজার হিসেবে আস্থা রাখতে পারেন ড্রাগনের ফলের উপর। কারণ এর ৮০ শতাংশই পানি। অকালে ত্বক কুঁচকে যাওয়া রোধ করতে চাইলে এই ফল আপনার জন্য কার্যকরী। ১ টেবিল চামচ ড্রাগন ফলের সঙ্গে ১ টেবিল চামচ দই মেশান। ফলটি ম্যাশ করুন। মিশ্রণটি আপনার মুখে লাগান। আপনার চোখের নিচে পুরু করে লাগিয়ে ১৫ মিনিট রাখুন। এরপর ধুয়ে ফেলুন।

Drugon Fruit topnews24online

ড্রাগন ফল ভিটামিন সিতে ভরপুর। এই সময়ে করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে ভিটামিন সি এর প্রয়োজন। এই ফল আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করতে পারে।

শরীরে শ্বেত রক্ত কণিকার সংখ্যা বাড়াতে সাহায্য করে ড্রাগন ফল। এটি ওজন কমাতেও সাহায্য করতে পারে। কারণ এর ৮০ শতাংশই পানি। ড্রাগন এমন একটি ফল যা প্রচুর ফাইবার সমৃদ্ধ, যা অন্ত্রের গতিবিধিকেও নিয়ন্ত্রণ করে। তাই বয়স ধরে রাখার পাশাপাশি সুস্থতার জন্য ড্রাগন ফল রাখুন প্রতিদিন।

সূত্রঃ স্বাস্থ্য বার্তা

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza