সর্বশেষ

20.4 C
Rajshahi
Friday, December 3, 2021

Friday, December 3, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

ভারতের একটি রাজ্যে মাত্র দশম শ্রেণি পর্যন্ত লেখা-পড়া করে হয়েছেন শিক্ষামন্ত্রী!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : আর এ জন্য কটাক্ষও কম শুনতে হয়নি। এত কম যোগ্যতা দিয়ে কী করে তিনি রাজ্যের শিক্ষামন্ত্রী হলেন, তা নিয়ে প্রশ্ন সবার। লাগাতার সমালোচনার মুখে এবার নতুন করে একাদশ শ্রেণিতে ভর্তি হয়েছেন মন্ত্রী।

-Theme Omor Plaza-

ফলে কথায় বলে, শিক্ষার কোনো বয়স নেই। অমর এই বাণীকে এবার সত্যে রূপ দিতে যাচ্ছেন ভারতের ঝাড়খন্ড রাজ্যের শিক্ষামন্ত্রী জগরনাথ মাহাতো।

হিন্দুস্তান টাইমস-এর এক প্রতিবেদনে জানা যায়, শিক্ষার উন্নতির জন্য ভারতের এই রাজ্যে নতুন মডেলে স্কুল খুলছে সরকার। গতকাল সোমবার (১০ আগস্ট)সাংবাদিকদের সামনে সে বিষয়ে ঘোষণা করতে আসেন জগরনাথ। তখনই সকলে চমকে দিয়ে ঘোষণা করেন, তিনি আবার কলেজে ভর্তি হচ্ছেন।

জানা গেছে, ৫৩ বছর বয়সী মন্ত্রী তার নিজেরই বিধানসভা বোকারো জেলার দুমরি এলাকার নাবাডি হতে সরকারি ইন্টার-কলেজ দেবী মাহাতো মহাবিদ্যালয়ে ভর্তি হয়েছেন। ভর্তি হওয়ার পর জগরনাথ জানান, এবার তিনি মন দিয়ে পড়াশোনা করবেন। সেইসঙ্গে রাজ্যের শিক্ষাব্যবস্থাকেও আরো মজবুত করার চেষ্টা করবেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza