সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

ভারতের একাধিক শহরে আত্মঘাতী হামলার হুমকি

টপ নিউজ ডেস্ক:  ভাতের বিজেপি নেত্রী নুপূর শর্মার বিতর্কিত মন্তব্যের জের এবার ভারতের একাধিক শহরে আত্মঘাতী হামলা চালানোর হুমকি দিয়েছে আল-কায়েদা । কেন্দ্রীয় ইন্টেলিজেন্স সূত্রে খবরে মহানবীকে (সা.) অবমাননা মূলক বক্তব্যের জেরে ভারতের বিভিন্ন শহরে আত্মঘাতী বোমা বিস্ফোরণের হুমকি দেওয়া হয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস  ৬ জুন একটি হুমকি মূলক চিঠি দিয়ে আল-কায়েদা জানিয়েছে, “নবী মুহম্মদের সম্মানের জন্য এই লড়াই। দিল্লি, মুম্বাই, উত্তরপ্রদেশ এবং গুজরাটের বিভিন্ন শহরে আত্মঘাতী হামলা চালানো হবে।” ভারতের কেন্দ্রীয় সরকারের তরফে এই শহরগুলিতে হাই অ্যালার্ট জারি করা হয়েছে।

ঐ চিঠিতে লেখা রয়েছে, ‘হিন্দুত্বের ধ্বজাধারীরা আল্লার শরিয়ার বিরোধী। মুহম্মদ আল-মুস্তাফা, আহমেদ আল-মুজতবা এবং তার পবিত্র ও মহান স্ত্রী, সবার আস্থার সায়িদা আয়েশা বিন্ত আবু বকর সিদ্দিকের নামে ভারতীয় চ্যানেলে অত্যন্ত খারাপ ভাষায় অপমান করেছে। এই কারণে বিশ্বজুড়ে সমস্ত মুসলিমের হৃদয় রক্তাক্ত হয়েছে। তাদের মন প্রতিহিংসায় পরিপূর্ণ হয়েছে। এর বদলা অবশ্যই নেওয়া হবে।’

চিঠিতে আরও  উল্লেখ করা হয়েছে, ‘বিশ্বের সমস্ত উদ্ধত, বেয়াদব মুখ বিশেষ করে হিন্দুত্ব সন্ত্রাসী যারা ভারতকে কব্জা করে রেখেছে তাদের বিরুদ্ধে লড়ব আমরা। নবীর (সা.) এর সম্মানের জন্য সবাইকে এই লড়াইয়ে শামিল হতে বলব এবং নবীর সম্মানে মৃত্যুবরণ করতে বলব। যারা  প্রিয় নবীকে অসম্মান করেছে তাদের হত্যা করব। নিজেদের এবং শিশুদের শরীরে বিস্ফোরক বেঁধে সেইসব মানুষদের উড়িয়ে দেব যারা আমাদের নবীকে অবমাননা করেছে। গেরুয়া জঙ্গিরা এবার দিল্লি, মুম্বাই, উত্তরপ্রদেশ এবং গুজরাটে তাঁদের শেষ দেখার জন্য প্রস্তুত থাকুক। তারা  যেন নিজেদের ঘরে বা সেনা ছাউনিতে আশ্রয় না নেয়।’ হুমকির ঐ চিঠি পাওয়ার পর কেন্দ্রীয় ইন্টেলিজেন্স সমস্ত রাজ্যের পুলিশকে সতর্ক করেছে এবং হাই অ্যালার্টে থাকতে বলেছে।

সূত্র: ইন্ডিয়া টাইমস

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles