সর্বশেষ

27.6 C
Rajshahi
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

ভারতের শ্রীকাকুলামে ট্রেনের ধাক্কায় ৬ জনের মৃত্যু

টপ নিউজ ডেস্কঃ সোমবার (১১ এপ্রিল) দিবাগত রাতে ভারতের অন্ধ্রপ্রদেশে ট্রেনের ধাক্কায় ছয় জনের মৃত্যু হয়েছে। শ্রীকাকুলামে এই ঘটনাটি ঘটে।


নিহতরা সবাই গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেসের যাত্রী । এই ঘটনায় আহত হয়েছেন আরও কয়েক জন।


জানা গিয়েছে, শ্রীকাকুলামের বটুয়া গ্রামের কাছে এসে যান্ত্রিক সমস্যার কারণে থেমে যায় গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেস। পরে ট্রেন থেকে নেমে কয়েকজন যাত্রী রেললাইনে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় উল্টো দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসছিল কোণার্ক এক্সপ্রেস। কেউ কেউ সরে যাওয়ার সুযোগ পেলেও বেশ কয়েকজন যাত্রী রেললাইন থেকে সরে যাওয়ার আগেই তাঁদের কোণার্ক এক্সপ্রেস ধাক্কা মারে । সেই ধাক্কায় গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেসের মোট ছয় যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত হয়েছে আরও বেশ কয়েকজন।


শ্রীকাকুলাম জেলা পুলিশ সুপার জি রাধিকা পিটিআইকে বলেছেন, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গুয়াহাটি এক্সপ্রেসের কিছু যাত্রী চেন টেনে ট্রেনটিকে থামায়। ট্রেন থামতেই কিছু লোক রেললাইন পার হওয়ার চেষ্টা করছিলেন। সেই সময় উল্টো দিক থেকে আসা কোণার্ক এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হয়েছে ৬ জনের।


এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি। এবং আহতদের দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles