ভারতে আসামের নারী পুলিশের বাগদত্তাকে গ্রেফতার

0
65

টপ নিউজ ডেস্কঃ ওএনজিসিতে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ৫ মে বাগদত্তা রানাকে ভারত আসাম পুলিশের নারী সদস্য জুনমণি রাভা আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার করেন ।

এই খবরে গত মাসে এই ‘লেডি সিংঘম’ সংবাদের শিরোনামে উঠে আসেন । তবে এবার হবু স্বামীর সঙ্গে জালিয়াতিতে যুক্ত থাকার অভিযোগে আবারও খবরের শিরোনাম তিনি শনিবার গ্রেপ্তার হয়ে ।

গ্রেপ্তারের আগে আসামের নগাঁও জেলায় দায়িত্বে ছিলেন জুনমণি উপপরিদর্শক হিসেবে । তাকে গত দু’দিন ধরে পুলিশ জিজ্ঞাসাবাদ করছিল । মাজুলি জেলার একটি আদালত তাকে ১৪ দিনের থাকার নির্দেশ দিয়েছে বিচার বিভাগীয় হেফাজতে । পুলিশ সূত্রে জানা গিয়েছে, জুনমণিকে মাজুলিকে নিয়ে যাওয়া হয়েছে জেলা কারাগারে ।

জানা যায়, স্থানীয় দুই ঠিকাদারের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় জুনমনিকে । ওই দুই ঠিকাদার পুলিশের কাছে অভিযোগ করেন, তারা জুনমণির প্রাক্তন বাগদত্তা রানা পোগাগের সঙ্গে করেছিলেন আর্থিক চুক্তি ।

জুনমণিই তাদের সঙ্গে করিয়ে দিয়েছিলেন রানার যোগাযোগ । ঠিকাদারদের অভিযোগ রানা জালিয়াতি করেন তাদের টাকা নিয়ে এবং এই ঘটনায় সমানভাবে জড়িত ছিলেন জুনমণিও। এরপরই পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করে জুনমণিকে ।

এর আগে ওএনজিসিতে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে আর্থিক প্রতারণা করার অভিযোগে কয়েক জনের সঙ্গে ৫ মে রানাকে গ্রেপ্তার করেন জুনমণি নিজেই। মাজুলিতে থাকার সময়ই জুনমণির সঙ্গে আলাপ ও রানার প্রেম হয়েছিল ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য