সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

ভারতে একদিনে করোনায় আক্রান্ত লক্ষাধিক

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক : ভারতে আবারও বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। শুক্রবার নতুনভাবে আরও ১ লাখ ১৭ হাজার ১০০ জনের করোনা শনাক্ত হয়েছে যা আগের দিনের চেয়ে ২৮ শতাংশ বেশি।

করোনায় একদিনে প্রাণ হারানো মানুষের সংখ্যাও ৩০২ জনে দাঁড়িয়ে মোট মৃত্যুর সংখ্যা হয়েছে ৪ লাখ ৮৩ হাজার ১৭৮ জনে। এরই মধ্যে ভারতের ২৩টি রাজ্য ও ইউনিয়নে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৭ জনে। শুক্রবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

- - Advertisement - -

এর আগে বৃহস্পতিবার ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুযায়ী, ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে করোনায় সংক্রমিত হয়েছিল ৯০ হাজার ৯২৮ মানুষ।

মৃত্যুর সংখ্যা ছিল ৩২৫ জন। অন্যদিকে বৃহস্পতিবারের তুলনায় শুক্রবার বার ভারতে দৈনিক মৃত্যুর সংখ্যা কমলেও তা এখনও তিনশর ওপরেই রয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে মারা গেছেন ৩০২ জন। অর্থাৎ গত একদিনে প্রাণহানির সংখ্যা কমেছে ২৩। মহামারির শুরু থেকে দেশটিতে এখন পর্যন্ত মারা গেছেন ৪ লাখ ৮৩ হাজার ১৭৮ জন।

সূত্র : যুগান্তর

- Advertisement -