সর্বশেষ

34.9 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

ভারতে নিরস্ত্র কৃষকদের ওপর মন্ত্রীর গাড়ি চালিয়ে দেয়ার ভিডিও ফাঁস

টপ নিউজ ডেস্ক : ভারতের লাখিমপুর খিরিতে ঘটে যাওয়া সহিংসতার নতুন একটি ভিডিও সামনে এসেছে। সম্প্রচারমাধ্যম এনডিটিভিতে প্রচারিত এই ফুটেজে দেখা গেছে বিক্ষোভরত নিরস্ত্র কৃষকদের ওপর দ্রুত গতিতে চালিয়ে দেওয়া হয়েছে মন্ত্রীর গাড়ি।

ভারতের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্র এবং তার ছেলে দাবি করে আসছেন বিক্ষোভরত কৃষকেরা তাদের গাড়িতে হামলা চালায়। তবে নতুন প্রকাশ হওয়া ভিডিওতে দেখা গেছে, কৃষকেরা গাড়িতে লাঠি বা পাথর দিয়ে কোনও আঘাত করেনি।

এছাড়া মন্ত্রীর দাবি চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে অন্তত চার কৃষক নিহত এবং আরও অনেকে আহত হয়। তবে নতুন ভিডিওতে দেখা গেছে, চালক শক্ত করে স্টিয়ারিং হুইল ধরে আছেন আর গাড়ির সামনে বিক্ষোভরত কৃষকদের পিছন দিয়ে তাদের ওপর দিয়ে জোরে গাড়ি চালিয়ে দিয়েছেন।

এই ঘটনাটি ঠিক কোন মুহূর্তে ঘটেছে তা এনডিটিভি নিশ্চিত করতে পারেনি। তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এই ঘটনার পরই একদল বিক্ষুব্ধ কৃষক গাড়িতে হামলা চালিয়ে তাতে আগুন ধরিয়ে দেয়। আর গাড়ি বহরে থাকা চারজনকে পিটিয়ে হত্যা করে।

ভারতের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্র এবং উত্তর প্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মাওড়িয়ার সফর ঠেকাতে জড়ো হয় কৃষকেরা। কৃষকদের দাবি তাদের চাপা দেওয়া গাড়িতে ছিলেন অজয় মিশ্রের ছেলে আর তিনিই গাড়িটি চালাচ্ছিলেন। তবে এই অভিযোগ অস্বীকার করে আসছেন তিনি।

সূত্র : নিউজ ১৮

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles