সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

ভুয়া টিভি চ্যানেলে সাংবাদিক নিয়োগ;মূলহোতা রিমান্ডে

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক : অনলাইনভিত্তিক ভুয়া টেলিভিশন চ্যানেল ‘বিএসটিভি’ (BSTV)-র নামে সাংবাদিক ও প্রতিনিধি নিয়োগকারী প্রতারক চক্রের মূলহোতা নূর হোসেন ওরফে নুরুল ইসলাম নাহিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুইয়ার আদালত শুনানি শেষে এ আদেশ দেন।
এদিন এ চক্রের দশজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মতিঝিল থানার প্রতারণার মামলায় নূর হোসেনের সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

- - Advertisement - -


অপরদিকে গ্রেফতার আরো নয় আসামি চক্রের মূলহোতা শাহীন খান, তাদের সহযোগী রিয়াদ মাহমুদ, রিমন পারভেজ, জয়নুল আবেদীন, আকবর হোসেন, রাজিব হোসেন, রায়হান পারভেজ, ইমরুল কায়েছ ওরফে ফয়েজ ও আইয়ুব খানকে একই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। এর মধ্যে আসামি রিয়াদ মাহমুদ, রায়হান পারভেজ ও রিমন পারভেজের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

গতকাল সোমবার রাতে রাজধানীর হাতিরঝিল ও মতিঝিল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থেকে বিভিন্ন ধরনের স্ট্যান্ডসহ ক্যামেরা, কম্পিউটার, ভিজিটিং কার্ড ও ব্যানার জব্দ করা হয়।
এ ঘটনায় মতিঝিল থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

- Advertisement -