সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

মন্ত্রী-এমপিদের নামে প্রোপাগান্ডা চালাচ্ছেন রাসিক কর্মচারীরা

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়রের দফতরে কর্মরত মো. শরিফুল, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে নিয়ে নিজের ফেসবুক ওয়ালে একাধিক পোস্ট করেছেন। বৃহস্পতিবার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আবদুল ওয়াদুদ দারা এবং জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে নিয়ে করেছেন নেতিবাচক পোস্ট।

আল-আমিন সরকার কর্মরত জনসংযোগ দফতরে। তিনিও একাধিক পোস্ট করেছেন শাহরিয়ার আলমের ক্রস চিহ্নিত ছবিসহ, চালিয়েছেন নেতিবাচক প্রচারণা।

গত এক সপ্তাহ ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিটি করপোরেশনের কর্মচারীরা চালাচ্ছেন মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা । তারা বিভিন্ন লেখা পোস্ট ও শেয়ার করছেন প্রতিমন্ত্রী, এমপি ও আওয়ামী লীগের একাধিক নেতার চরিত্র হনন করে।
জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, পরিকল্পিতভাবে এমপি, প্রতিমন্ত্রী, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের কয়েকজন নেতার বিরুদ্ধে সিটি করপোরেশনের কর্মচারীদের ব্যবহার করা হচ্ছে।

রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, প্রোপাগান্ডা চালাতে ব্যবহার করা হচ্ছে সিটি করপোরেশন ও কাউন্সিলরদের। কাউন্সিলরের কার্যালয়ে কর্মরত কর্মচারীরাও চালাচ্ছেন নেতিবাচক প্রচারণা।

রাজশাহী সিটি করপোরেশনের সচিব মোবারক হোসেন বলেন, ‘সরকারি নিয়ম অনুযায়ী কর্মচারীরা পারেন না এমপি-মন্ত্রীদের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা চালাতে। যারা করছেন, হয়তো তারা অস্থায়ী কর্মচারী হবে। আমরা নজরদারি রাখছি বিষয়টাতে। বিষয়টি দেখা হবে অফিশিয়ালি।’

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles