সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

মসজিদ থেকে বের হওয়ার পর ফিলিস্তিনিকে গুলি করে হত্যা

টপ নিউজ ডেস্কঃ ইসরাইল অধিকৃত পশ্চিমতীরের তুবাস শহরের শুক্রবার একটি মসজিদ থেকে ফজরের নামাজ আদায় করে বের হওয়ার পর ইসরাইলি সেনারা সালাহ তৌফিক সাফতা (৫৮) নামে এক ফিলিস্তিনিকে মাথায় গুলি করে হত্যা করেছে। মেয়ের বিয়ের ঠিক এক সপ্তাহ আগে ওই ফিলিস্তিনি বাবাকে বিনা কারণে গুলি করে হত্যা করেছে বর্বর ইসরাইলি সেনারা। খবর ফিলিস্তিনি বার্তা সংস্থা ওয়াফার। আগামী ২৬ আগস্ট সাফতার মেয়ের বিয়ে হওয়া কথা রয়েছে। তিনি গত কয়েকদিন ধরে আত্মীয়-স্বজনের কাছে মেয়ের বিয়ের কার্ড বিলি করছিলেন।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, নিহত সাফতা নিরস্ত্র অবস্থায় ছিলেন এবং তিনি একটি ডিপার্টমেন্টাল স্টোরে প্রবেশ করার আগ মুহূর্তে গুলিবদ্ধি হন।

এদিকে, ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ৫৮ বছর বয়সি ওই পিতাকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই তিনি মারা যান। ঠিক একই সময় বর্বর ইসরাইলি সেনাদের হামলায় পায়ে গুলিবিদ্ধ আরেক ফিলিস্তিনির হাসপাতালে চিকিৎসা চলছে। ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের হিসাব অনুযায়ী, ইহুদিবাদী ইসরাইলি সেনারা চলতি ২০২২ সালের শুরু থেকে এ পর্যন্ত ১৩৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles