সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

মহামারী করোনাতে দেশের সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ তবুও রাজশাহীতে অবাধে চলছে কোচিং বাণিজ্য!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক দেশে মহামারি করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় সরকার সব শিক্ষা প্রতিষ্ঠানসহ কোচিং ও প্রাইভেট পড়ানো বন্ধ ঘোষণা করেছেন। কিন্তু রাজশাহীর দুর্গাপুর উপজেলায় সরকারী নির্দেশ উপেক্ষা করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র নয়া কৌশলে কোচিং বাণিজ্য চালিয়ে যাচ্ছেন। সেখানে কোনো প্রকার সামাজিক দূরত্ব বজায় রাখা হচ্ছেনা। এতে উপজেলায় করোনা সংক্রমণের মারাত্মক ঝুঁকির আশঙ্কা রয়েছে বলে স্থানীয়রা মনে করছেন।

- - Advertisement - -

এ অনিয়ম ও  সরকারী নির্দেশনা উপেক্ষা করা কোচিং সেন্টারগুলোর ব্যাপারে কোনও ব্যবস্থা নিচ্ছেনা দুর্গাপুর উপজেলা প্রশাসন।

সরকারের সকল ধরনের নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার চালু থাকায় সচেতন মহলে দেখা দিয়েছে মিশ্রপ্রতিক্রিয়া। চিকিৎসকরা মনে করছেন এভাবে কোচিং সেন্টার চললে করোনায় শিশুদের আক্রান্তের ঝুঁকি রয়েছে এসব শিক্ষার্থীদের। করোনার ঝুঁকি নিয়ে কোচিং সেন্টারে আসা শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে উঠছে নানা প্রশ্ন। অভিভাবকদের দায়িত্বে অবহেলা ও খামখেয়ালীপনা মনে করছেন সচেতনমহল। প্রশাসনের এমন উদাসীনতা দেখে উপজেলার সচেতন মানুষের মধ্যে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল জানান, এসব কোচিং সেন্টারের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -