সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

মহারাষ্ট্রে ২৫০ টি কুকুর হত্যার দায়ে দুই বানর আটক

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : এই অঞ্চলে কুকুর দ্বারা একটি শিশু বানর এর মৃত্যু হয়েছিল যার দায়ে বাবনরেরা এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে। একটি উদ্ভট ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের একটি গ্রামে ।

প্রায় ২৫০ টি কুকুর হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে দুটি বানরকে আটক করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, এই অঞ্চলের কুকুর একটি বানর ছানাকে হত্যা করার পর একে এক কুকুর গুলো মরতে থাকে ।

- - Advertisement - -

এই হত্যাকাণ্ডের প্রতিশোধ নিতেই বাননের এমন আচারন বলে ভাবা হচ্ছে। “অনেক কুকুরছানা হত্যার সাথে জড়িত দুটি বানরকে বিডের নাগপুর বন বিভাগের একটি দল আটক করেছে,” বিডের বন কর্মকর্তা শচীন কান্ড এএনআইকে এই বিষয় টি জানিয়েছেন।

বানরদের নাগপুরে স্থানান্তরিত করা হচ্ছে এবং কাছের একটি জঙ্গলে ছেড়ে দেওয়া হবে। স্থানীয়রা জানান, লাভুল গ্রামে গত কয়েক মাস ধরে কুকুরের বাচ্চা মারছে বানররা। কুকুরছানা দেখার সাথে সাথে তারা এটিকে ধরে যথেষ্ট উচ্চতার জায়গায় নিয়ে যেত তারপর কুকুরটিকে সেখান থেকে ফেলে দেওয়া হত।

বানররা কিছু স্কুলগামী বাচ্চাদেরও আক্রমণ করার পর গ্রামবাসীরা ধারুর বন বিভাগের সাথে যোগাযোগ করেছিল, আতঙ্ক তৈরি করেছিল বলে এএনআই জানিয়েছে। অদ্ভুত ঘটনাটি কেবল গ্রামবাসী এবং কর্তৃপক্ষের মধ্যেই নয়, সোশ্যাল মিডিয়ায় মিমি ক্রিয়েটরদের মধ্যেও আলোড়ন সৃষ্টি করেছে।

সোশ্যাল মিডিয়ায় লোকেরা ‘বানর বনাম কুকুর গ্যাং ওয়ারে’ পক্ষ নিচ্ছে বলে মনে হচ্ছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যপক সমালোচনার সৃষ্টি হয়।

https://twitter.com/hashtag/MonkeyVsDoge?src=hashtag_click

সূত্র: এনডিটিভি

- Advertisement -