সর্বশেষ

27.5 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ইউপি সদস্যের লাশ উদ্ধার

টপ নিউজ ডেস্কঃ আজ বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ফরহাদ হোসেনের (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামে এক প্রতিবেশীর বাড়ির পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।


ফরহাদ হোসেন বরাইদ ইউপির ৬ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। প্রাথমিকভাবে পুলিশ এই হত্যা কান্ডের কারণ জানাতে পারেনি। তবে ফরহাদ হোসেনকে শ্বাস রোধে হত্যা করা হয় বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত করেছে পুলিশ।


সাটুরিয়া থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার পাতিলাপাড়া গ্রামের বাড়ি থেকে বের হন ইউপি সদস্য ফরহাদ হোসেন। রাত ১০টার পরেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাঁর খোঁজখবর নিতে থাকেন। তবে রাতে ফরহাদ হোসেনের কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে প্রতিবেশী মাহিন্দ্র মণ্ডলের বাড়ির পাশে ফরহাদ হোসেনের লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। এই খবর পেয়ে সকাল ৯টার দিকে ঘটনাস্থলে যায় সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আশরাফুল আলমসহ পুলিশ সদস্যরা।


ওসি আশরাফুল আলম বলেন, ইউপি সদস্য ফরহাদ হোসেনকে শ্বাস রোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর তাঁর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। ফরহাদ হোসেনকে কেন হত্যা করা হলো এবং এই হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত আছে, তা তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles