সর্বশেষ

28.8 C
Rajshahi
সোমবার, জুলাই ১৫, ২০২৪

মারা গেছেন অস্কার বিজয়ী অভিনেতা উইলিয়াম হার্ট

টপ নিউজ ডেস্কঃ জেনারেল রস হিসেবে পরিচিত অস্কার বিজয়ী অভিনেতা উইলিয়াম হার্ট মারা গেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল মাত্র ৭১ বছর। পরিবারের পক্ষ থেকে তার মৃত্যুর কারণ এখনও জানানো হয়নি। তবে ২০১৮ সালে হার্ট জানতে পারেন প্রোস্টেট ক্যান্সারে আক্রান্ত তিনি। ১৩ মার্চ (রবিবার) হার্টের বন্ধু গেরি বায়ার্ন, মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গেরি বায়ার্ন বলেছেন, অত্যন্ত দুঃখের বিষয় যে, ৭২তম জন্মদিনের মাত্র এক সপ্তাহ আগে উইলিয়াম হার্টের পরিবার তার পরিবার মৃত্যু শোক করছে। তবে শান্তিপূর্ণভাবে এবং পরিজনদের পাশে রেখে তার মৃত্যু হয়।

৮০ এর দশকের ক্লাসিক চলচ্চিত্র ‘বডি হিট’, ‘ব্রডকাস্ট নিউজ’, ‘চিলড্রেন অব এ লেসার গড’ এবং ‘দ্য বিগ চিল’সহ নানা ছবিতে অভিনয় করেছেন উইলিয়াম হার্ট। ১৯৮৫ সালে, ‘কিস অব দ্য স্পাইডার ওমেন’ সিনেমায় অভিনয় করে অস্কার পান উইলিয়াম হার্ট। সেইসাথে সেরা অভিনেতার জন্যও অর্জন করেন  ‘বিএএফটিএ ফিল্ম অ্যাওয়ার্ড’।

সম্প্রতি তিনি মার্ভেল ইউনিভার্সের ছবি ‘দ্য ইনক্রেডিবল হাল্ক‘, ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার,’ ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার,’ ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’ এবং ‘ব্ল্যাক উইডো’তে কাজ করেছিলেন।

সম্পাদকঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles