সর্বশেষ

23.4 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অস্ত্রসহ ২ রোহিঙ্গা গ্রেপ্তার

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্কঃকক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুর আড়াইটার দিকে কুতুপালং লাম্বাশিয়া ক্যাম্প-১ (ওয়েস্ট), ব্লক ডি/১১ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বন্দুক ও গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, উখিয়া লম্বাশিয়া ক্যাম্প-১ ডি ব্লকের বাসিন্দা ছাব্বির আহম্মেদের ছেলে আবুল কালাম আবু (৩৪) ও একই ক্যাম্পের সৈয়দ আনোয়ারের ছেলে মো. নজিম উদ্দিন (৩৫)।

-Theme Omor Plaza-

১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন অধিনায়ক পুলিশ সুপার নাইমুল হক জানান, উখিয়ার লম্বাশিয়া থেকে রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের উখিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

গত ২৯ সেপ্টেম্বর দুর্বৃত্তদের গুলিতে মুহিবুল্লাহ হত্যার ঘটনায় এর আগে নয় রোহিঙ্গাকে গ্রেপ্তার করা হয়। এরমধ্যে ২৩ অক্টোবর আজিজুল হক এবং ১০ অক্টোবর মোহাম্মদ ইলিয়াছ হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পাশাপাশি নিরাপত্তার জন্য রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে ১৩ অক্টোবর ক্যাম্প থেকে সরিয়ে নেওয়া হয়।

পরদিন তার সংগঠন আরাকান রোহিঙ্গা সোসাইটি ফর পিস অ্যান্ড হিউম্যান রাইটসের (এআরএসপিএইচ) আরও ১০ নেতার পরিবারকে একটি সেন্টারে নিয়ে রাখা হয় বলে জানান ১৪ এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক। তিনি বলেন, সেখানে তাদের সার্বিক নিরাপত্তা দেওয়া হচ্ছে।

এদিকে সর্বশেষ ২২ অক্টোবর উখিয়া বালুখালী ক্যাম্প-১৮ তে সন্ত্রাসী হামলায় যে ছয় রোহিঙ্গা নিহত হন, তাদের পরিবারের ৩১ সদস্যকেও সরিয়ে বালুখালী ক্যাম্প থেকে জাতিসংঘ শরণার্থী সংস্থার (ইউএনএইচসিআর) ট্রানজিট সেন্টারে নেওয়া হয়েছে।সূত্রঃসমকাল।

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza