সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

‘মৃনাল হক সেলিব্রিটি গ্যালারি’র উদ্বোধন রাজশাহীতে

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীতে উদ্বোধন করা হয়েছে ‘মৃনাল হক সেলিব্রিটি গ্যালারি’ এর । বুধবার দুপুরে উপশহরে ফিতা কেটে এই গ্যালারি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উদ্বোধন করেন । উদ্বোধনের পর টিকেট কেটে গ্যালারিতে প্রদর্শিত বিশ্বের খ্যাতিমান মানুষের পরিদর্শন করেন ভাস্কর্যগুলো সিটি মেয়র।

এ সময় রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের জানান, লন্ডনের বিখ্যাত ‘মাদাম তুসো’ জাদুঘরের আদলে ভাস্কর মৃণাল হকের পরিবারের উদ্যোগে গড়ে তোলা রাজশাহীতে এই সেলিব্রিটি গ্যালারি আকৃষ্ট করবে শিশু-কিশোর, তরুণ-তরুণীসহ বিভিন্ন বয়স ও শ্রেণীর মানুষকে । বিশ্বের বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কে জানতে পারবে। আগামীতে এটি মধ্যশহরের কোথাও করা যায় কিনা স্থানান্তর সেটাও ভেবে দেখা হবে।

উদ্বোধনকালে কবিকুঞ্জের সভাপতি অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, গ্যালারির পরিচালক ও মহানগর আওয়ামী লীগের শিল্প ও এ.এস.এম ওমর শরীফ রাজীব বাণিজ্য সম্পাদক , গ্যালারির পরিচালক মনোয়ারুল হাসান প্রিন্স, ইনচার্জ কামরুল হামান মিলন, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক সহ উপস্থিত ছিলেন গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

উল্লেখ্য, প্রখ্যাত ভাস্কর মৃণাল হকের ৪০টি ভাস্কর্য নিয়ে লন্ডনের বিখ্যাত ‘মাদাম তুসো’র আদলে ভাস্কর মৃণাল হকের পারিবারিক উদ্যোগে রাজশাহীতে এই সেলিব্রেটি গ্যালারি গড়ে তোলা হয়েছে। মহানগরীর উপশহরের ১৮৪ নম্বর হোল্ডিংয়ের তিন নম্বর সেক্টরের একটি দ্বিতল ভবনে এই গ্যালারির অবস্থান। গ্যালারির প্রবেশ মূল্য ১০০ টাকা ও ৫০ টাকা রাখা হয়েছে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles