সর্বশেষ

31.5 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

মোটরসাইকেল আছড়ে পড়ে , এক বৃদ্ধ নিহত হয়েছে

টপ নিউজ ডেস্কঃ গতকাল শুক্রবার রাতে কক্সবাজারের মহেশখালীতে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে কক্সবাজারের দ্বীপ উপজেলার হোয়ানক ইউনিয়নের ধলঘাটপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বৃদ্ধের নাম মো. আবুল কাশেম (৭০) তিনি ওই গ্রামের বাসিন্দা।


মোটরসাইকেলচালক নুরুল কবিরও গুরুতর আহত হন। নুরুল কবিরকে স্থানীয় লোকজন উদ্ধার মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয় এবং পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।


এই দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী মো. আবদুল কাদের বলেন, গতকাল রাতে উত্তর ধলঘাটপাড়া জামে মসজিদ থেকে এশার নামাজ আদায় করে বাড়িতে ফিরছিলেন আবুল কাশেম। ওই সময় রাস্তার বিপরীত পাসে থেকে আসা একটি মোটরসাইকেল হঠাৎ আবুল কাশেমের গায়ের ওপর আছড়ে পড়ে। ঘটনায় আবুল কাশেম ও মোটরসাইকেলচালক নুরুল কবির ২ জন আহত হন।


প্রত্যক্ষদর্শী আরও বলেন, স্থানীয় লোকজন আহত ২ জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আবুল কাশেমকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেলচালক নুরুল কবিরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।


কক্সবাজার মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই বলেন, গতকাল রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত হয়েছেন বলে তিনি শুনেছেন। তবে এ ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ করেনি।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles