সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু, মোরগ থানায়

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক : মোরগ লড়াইয়ের আসরে নিজের পালিত মোরগের আক্রমণে মালিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দক্ষিণ-পূর্ব ভারতের তেলেঙ্গানা রাজ্যে এ ঘটনা ঘটে।

বিবিসির প্রতিবেদন অনুযায়ী, তেলেঙ্গানা রাজ্যের লথুনার গ্রামে মোরগ লড়াই অবৈধ হলেও বৃহস্পতিবার এ খেলার আয়োজন করা হয়। মোরগটির পায়ে একটি ছুরি বেঁধে তাকে নামানো হয় লড়াইয়ের মাঠে। কিন্তু মোরগটি সেখান থেকে পালানোর চেষ্টা করলে তাকে আটকাতে যায় মালিক। সেই সময় মোরগের পায়ে বাঁধা ছুরির আঘাতে মালিক গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে তেলেঙ্গানার করিমনগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে অতিরিক্ত রক্তক্ষরণে পথেই তার মৃত্যু হয়।

- - Advertisement - -

এদিকে, পোলট্রি ফার্মে নিয়ে যাওয়ার আগে মোরগটিকে থানায় নিয়ে যায় পুলিশ।

পুলিশ জানায়, অবৈধ ওই মোরগ লড়াইয়ে অন্তত ১৫ জন যুক্ত ছিলেন। ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজা হচ্ছে।

১৯৬০ সাল থেকে ভারতে মোরগ লড়াই অবৈধ হলেও তেলেঙ্গানার প্রত্যন্ত অঞ্চলগুলোতে হিন্দু ধর্মালম্বীর উৎসব ‘সংক্রান্তি’ তে এখনো এই খেলার আয়োজন করা হয়।

মোরগ লড়াইয়ে মোরগের আক্রমণে মৃত্যুর ঘটনা ভারতে এটাই প্রথম নয়। গত বছরও অন্ধ্রপ্রদেশে মোরগের আক্রমণে মালিকের মৃত্যু হয়।

সূত্র: অর্থসূচক

- Advertisement -