সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

রংপুরের মিঠাপুকুরে অবৈধভাবে বালু উত্তোলন, ৫০ হাজার টাকা জরিমানা

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১


আনারুল ইসলাম আনোয়ার ঃরংপুর জেলা প্রতিনিধি:

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের বেলবাড়ি এলাকায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে মনতাজ নামের এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

- - Advertisement - -

সোমবার (২২ নভেম্বর) বিকেলে সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা এই অর্থদন্ডের আদেশ করেন।
বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা জানান, “সরকারি নির্দেশ অমান্য করে পায়রাবন্দ ইউনিয়নের বেলবাড়ি এলাকায় বালু উত্তোলন করা হচ্ছিল। গোপন সুত্রে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে এসে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা করা হয়েছে।”

এসময় বালু ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। বালু উত্তোলন প্রতিরোধে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে বলে জানান বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা।

Previous article