সর্বশেষ

34.9 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত

টপ নিউজ ডেস্কঃ রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত রাজধানীর রাজধানীর টেকনিক্যাল মোড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহত শিক্ষার্থীর ইউসেফ ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির শিক্ষার্থী ছিলেন। তার নাম সামান্তা আলম জ্যোতি (১৯)। দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক নিলয় (২২)। তিনি একই ইন স্টিটিউটের শিক্ষার্থী নিহত সামন্তার বাবার নাম নুরুল আলম। তার বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার গোপালপুর গ্রামে। নিহত সামন্তা মিরপুর দিয়াবাড়ি বাজারসংলগ্ন এলাকায় ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন।

দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, আহত নিলয় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পাশ দিয়ে দ্রুতগতির একটি ট্রাক চলে যায়। এ সময় নিলয় মোটরসাইকেল এর নিয়ন্ত্রণ হারান। এতে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যান। পরে আহত নিলয় ও সামান্তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে দিবাগত রাত পৌনে দুইটার দিকে চিকিৎসক সামান্তাকে মৃত ঘোষণা করেন । নিহত সামান্তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। আহত নিলয়কে বর্তমানে চিকিৎসাধীন।

ইউসেফ ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির এক শিক্ষক গতকাল ইনস্টিটিউট থেকে শিক্ষার্থীরা কুমিল্লায় পিকনিকে গিয়েছিলেন। তাঁরা রাতে পিকনিক থেকে ইনস্টিটিউটে ফেরেন। ইনস্টিটিউট থেকে নিলয়ের মোটরসাইকেলে করে সামান্তা বাসায় ফিরছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন। সামান্তার বাবা নুরুল আলম জানান, সামন্তা তাঁর একমাত্র মেয়ে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles