রাজশাহীতে কার্যক্রম শুরু ভোটার হাল নাগাদ

0
67

টপ নিউজ ডেস্কঃ সারা দেশের মত রাজশাহীতেও কার্যক্রম শুরু হবে ভোটার হাল নাগাদ । বাংলাদেশ নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুসারে যাদের জন্ম ১ জানুয়ারী ২০০৭ বা তার পূর্বে অথচ এখনও অন্তর্ভুক্তি হয় নাই ভোটার তালিকায় তাদের ভোটার নিবন্ধনের জন্য আজ ২০ মে ২০২২ হতে পর্যায় ক্রমে ভোটারদের তথ্য সংগ্রহ ও ছবি তোলার মাধ্যমে সম্পন্ন করা হবে রেজিস্ট্রেশন কার্যক্রম।

১ম ধাপে রাজপাড়া/বোয়ালিয়া থানা রাজশাহী সিটি কর্পোরেশনের তথ্য সংগ্রহ ২০ মে ২০২২ হতে ৯ জুন ২০২২ পর্যন্ত এবং রাজপাড়া থানা ১০ জুন ২০২২ হতে ৫ জুলাই ২০২২ নিবন্ধন কার্থক্রম , ১০ জুন ২০২২ হতে ৩০ জুন ২০২২ বোয়ালিয়া থানা ।

২য় ধাপে পুঠিয়া উপজেলার তথ্য সংগ্রহ ১১ জুন ২০২২ হতে ১ জুলাই ২০২২ পর্যন্ত এবং নিবন্ধন কার্যক্রম ১২ জুলাই ২০২২ হতে ১১ আগন্ট ২০২২ গোদাগাড়ী উপজেলার তথ্য সংগ্রহ ১১ জুন ২০২২ হতে ১ জুলাই ২০২২ পর্যন্ত এবং নিবন্ধন কার্যক্রম ৩ জুলাই ২০২২ হতে ৩ আগষ্ট ২০২২, মোহনপুর উপজেলার তথ্য সংগ্রহ ১৮ জুলাই ২০২২ হতে ৭ জুলাই ২০২২ পর্যন্ত এবং নিবন্ধন কার্যক্রম ১৪ আগষ্ট ২০২২ হতে ৯ সেপ্টেম্বর ২০২২, পবা উপজেলার তথ্য সংগ্রহ ১৫ জুলাই ২০২২ হতে ৫ আগস্ট ২০২২ পর্যন্ত এবং ৬ আগস্ট ২০২২ হতে ৩ সেপ্টেম্বর ২০২২ নিবন্ধন কার্যক্রম।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য