সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

রাজশাহীতে পুরোহিত ও সেবাইতদের বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

টপ নিউজ ডেস্ক: আজ ভাতাপ্রাপ্ত পুরোহিত ও সেবাইতদের রাজশাহী বিভাগীয় সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। সিটি করপোরেশনের এ্যানেক্স ভবনের সিটি হল রুমে ধর্মীয় ও আর্থসামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্প (২য় পর্যায়) হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট,ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে পুরোহিত ও সেবাইত সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জনাব মোঃ নায়েব আলী মন্ডল, রাজশাহী রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি বিজয় বসাক বিপিএম,পিপিএম(বার), রাজশাহী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব শামীম আহমেদ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সচিব ড. কৃষ্ণেন্দু কুমার পাল।

এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি তপন কুমার সেন এবং  বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায়। উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন এস.আর.এস. সি.পি.এস প্রকল্প ২য় পর্যায়ের প্রকল্প পরিচালক প্রফেসর শিখা চক্রবর্তী। 

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles