সর্বশেষ

30.7 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

রাজশাহীতে সড়ক পরিবহন শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ  ইতিহাস কথা বলে বঙ্গবন্ধুর ডাকে, এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজশাহী মহানগর শাখার উদ্দেগ্যে এক আনন্দ র্যালী অনুষ্ঠিত হয়েছে । আজ মঙ্গলবার (১৪ জুন) সকাল সাড়ে ১০ টায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী মহানগর শাখার পক্ষ থেকে রাজশাহী রেলওয়ে স্টেশন চত্তরে এই আনন্দ র্যালী অনুষ্ঠিত হয়।  

এতে প্রধান অতিথি  ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। বিশেষ অতিথি জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের রাজশাহী মহানগর শাখার সভাপতি হাসিবুল আলম রজন, সাধারণ সম্পাদক সাহেব আলী সাহেদ, কাযর্করি সভাপতি হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মেরাজ, প্রচার সম্পাদক মজনু শাহ সহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় ব্যান্ড পার্টিসহ আনন্দমূখর পরিবেশে সকাল ১০ টায় রেলওয়ে স্টেশন থেকে শুরু হয়ে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের স্বাধীনতা চত্বরে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

বেলা ১২ টায় শহীদ এএইচএম কামারুজ্জামানের মাজারে পুষ্পস্তবক অর্পণ ও মাজার জিয়ারত করেন শ্রমিক লীগের নেতা কর্মীরা। সব শেষে কার্যালয়ে ফিরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও প্রতিষ্ঠাবার্ষীকী উদযাপন করা হয়।

 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles