সর্বশেষ

31.5 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

রাজশাহীবাসী এখন প্রধানমন্ত্রীর আগমনের অপেক্ষায়

টপ ‍নিউজ ডেস্কঃ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতেনগরীর পাশাপাশি রাজশাহী বিভাগের আটটি উপজেলার উৎসাহী মানুষ অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে। ইতোমধ্যে বর্ণাঢ্য সাজে সজ্জিত হয়েছে মহানগরী। ব্যানার, পোস্টার, প্ল্যাকার্ড ও ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে নগরীর রাস্তার পাশের দেয়ালগুলো।

আজ রবিবার (২৯ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন এক বিশাল জনসভায়। এ জনসভার আয়োজন করছে বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী নগরী ও জেলা ইউনিট।

এছাড়াও প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন প্রায় ১৩১৬.৯৭ কোটি টাকা ব্যয়ে ২৫টি প্রকল্পের। আরও প্রায় ৩৭৬.২৮ কোটি টাকা প্রাক্কলিত ব্যয়ে ছয়টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

আওয়ামী লীগের নেতাকর্মীরা জনসভাস্থল পর্যন্ত সড়কের দুই পাশে বড় ও মাঝারি আকারের ব্যানার ও পোস্টার দিয়ে সজ্জিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে। রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এএইচএম খাইরুজ্জামান লিটন বলেন, প্রায় তিন কিলোমিটার এলাকায় জনসভা ও এর আশপাশের জনসাধারণ যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ শুনতে পারে, সে জন্য গ্রহণ করা হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা। বিপুলসংখ্যক স্বেচ্ছাসেবী জনসভাটি সফল করার প্রস্তুতিতে সহায়তার জন্য নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে। এখন প্রস্তুতির কাজ চলছে চূড়ান্ত পর্যায়ের।’

মেয়র লিটন বলেন, এ জনসভাকে সফল করতে আইন প্রয়োগকারী সংস্থা কঠোর নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করেছে। এদিকে জনসমাবেশটি সফল করতে কিছু বিধিনিষেধ আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles