সর্বশেষ

30.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

রাজশাহীর বাগমারা উপজেলায় জব্দ করা তেল বিক্রির নির্দেশ

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীর বাগমারা উপজেলায় তাহেরপুরে পুলিশের অভিযানে খোলা বাজারে জব্দ ২৫ হাজার ৭৯৪ লিটার তেল বিক্রির নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৪ মে) দুপুরে এই নির্দেশ দেন রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলি আদালত-২ এর বিচারক মারুফ আল্লাম । এই তথ্য নিশ্চিত করেছেন আদালতের জিআরও মো. আজিম হোসেন ।

এই তেল বিক্রি করতে হবে জব্দকৃত তেল আগামী ২৮ ও ২৯ মে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) স্থানীয় দুই ডিলারের মাধ্যমে । ভোক্তা পর্যায়ে প্রতিলিটার তেলের দাম ১১০ টাকা নির্ধারণ করা হয়েছে ।

আদালত সূত্রে জানা যায়, একজন ভোক্তা সর্বোচ্চ নিতে পারবেন ২ লিটার ভোজ্যতেল । প্রতিলিটার তেলের মূল্য ভোক্তা পর্যায়ে নির্ধারণ করা হয়েছে ১১০ টাকা। তেল বিক্রি কার্যক্রম একজন এসআই তদারকি করবেন থানার । এ ছাড়া প্রত্যেক ডিলার পয়েন্টে থাকবে পুলিশ মোতায়েন । তেলের বাড়তি মূল্য যেন আদায় না হয় সেটিও পুলিশ নিশ্চিত করবে । তেল বিক্রি শেষে আদালতে দ্রুত প্রতিবেদন ওসি দাখিল করবেন ।

প্রসঙ্গত, গত ৯ মে রাতে বাগমারা উপজেলার তাহেরপুর বাজারপাড়া ও তেলিপাড়া এলাকার ১৯ হাজার ২২৪ লিটার সয়াবিন দুটি গুদাম থেকে এবং ৭ হাজার ৫০০ সরিষার তেল জব্দ করে জেলা পুলিশ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles