সর্বশেষ

26.2 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

রাজশাহী আন্তঃ স্কুল বাস্কেটবল প্রতিযোগিতা শুরু

টপ নিউজ ডেস্কঃ  বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের অর্থায়নে ,রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার উদ্দ্যোগে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় রাজশাহী জেলা জিমনাসিয়ামে দুইদিনব্যাপী আন্তঃ স্কুল বাস্কেটবল প্রতিযোগিতা শুরু হয়েছে।

এই প্রতিযোগিতায় ৬টি স্কুল দুই গ্রæপে বিভক্ত হয়ে অংশ গ্রহন করছে। অংশগ্রহনকারী স্কুলগুলি যথাক্রমে ‘ক’ গ্রæপে রাজশাহী মুসলিম উচ্চ বিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল ও ডাসমারী উচ্চ বিদ্যালয় আর ‘খ’ গ্রæপে বালিয়াপুকুর বিদ্যানিকেতন, আল হিকমা মুসলিম একাডেমী ও রাজশাহী সরকারী বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ।

গতকাল শুক্রবার(১৭ ফ্রেরুয়ারী) উদ্বোধনী দিনে ৬টি খেলা অনুষ্ঠিত হয়েছে। মুসলিম উচ্চ বিদ্যালয় ২৬-১৪ পয়েন্টে রাজশাহী বিশ্ববিদ্যাল, বালিয়াপুকুর বিদ্যা নিকেতন ৫১-১৪ পযেন্টে আল হিকমা মুসলিম একাডেমী, ডাসমারী উচ্চ বিদ্যালয় ২৯-২০ পয়েন্টে মুসলিম উচ্চ বিদ্যালয়, বালিয়াপুকুর বিদ্যা নিকেতন ৩৫-১৩ পয়েন্টে রাজশাহী সরকারী বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ, ডাসমারী উচ্চ বিদ্যালয় ৩৩- ১১ পয়েন্টে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল ও রাজশাহী সরকারী বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ ১৯-৭ পয়েন্টে আল হিকমা মুসলিম একাডেমী-কে হারায়।

জেলা বাস্কেটবল সমিতির সভাপতি মোঃ মোমিনুল আলমের সভাপতিত্বে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বিভাগীয় ক্রীড়া সংস্থা ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার। এর আগে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী একজন ক্রীড়া বান্ধব পরিবারের সদস্য । তিনি খেলাধুলা পছন্দ করেন ও খেলোয়াড় সংগঠকদের সহযোগিতা করে থাকেন। এই প্রতিযোগিতা থেকেই তোমাদের একজন ভালো বাস্কেটবল খেলোয়াড় হিসেবে গড়ে উঠতে হবে ও আন্তজার্তিক পর্যায়ে অংশ গ্রহন করে দেশের সুনাম বয়ে আনবে আর মাননীয় প্রধানমন্ত্রীর হাতের রান্না করা খাবারের সুযোগ পাবে।

এছাড়াও তিনি বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সাধারন সম্পাদক লেঃ কমান্ডার (অবঃ) একে সরকার রাজশাহীতে আসায় তাকে স্বাগত জানিয়ে বলেন তিনি আমাদের মাঝে উপস্থিত হয়ে কতৃজ্ঞতার বন্ধনে আবদ্ধ করে রাখলেন বলে আশাবাদ ব্যক্ত করেন সেই সাথে তার দীর্ঘায়ূ জীবন কামনা করেন।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সাধারন সম্পাদক লেঃ কমান্ডার(অবঃ) একে সরকার, যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ, সমাজ সেবক মোঃ আবরার নুহিন। এ সময় জেলা এ্যাথলেটিক সমিতির সদস্য সচিব সৈয়দ আনিসুর রহমান শিমুলসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles