সর্বশেষ

23.4 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

রাজশাহী বিভাগজুড়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে মহামারি করোনায়!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : এ নিয়ে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১৯৮ জনে। বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ৪০৪ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮ হাজার ৯১৪ জন। সোমবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বিভাগের আট জেলার মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ১১৯ জনের মৃত্যু হয়েছে করোনায়। এছাড়া রাজশাহীতে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৯ জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।

-Theme Omor Plaza-

তিনি আরও বলেন, রোববার বিভাগজুড়ে আরও ১৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬৬ জন বগুড়ার বাসিন্দা। রাজশাহীর ৬৩ জন, সিরাজগঞ্জের ১৬ জন এবং পাবনার চারজনের করোনা ধরা পড়ে।

বিভাগে এ পর্যন্ত সর্বোচ্চ ৫ হাজার ৩০২ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩ হাজার ৬৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪৮, নওগাঁয় ৯৯৯, নাটোরে ৬২৮, জয়পুরহাটে ৮১৬, সিরাজগঞ্জে ১ হাজার ৫৯৯ জন এবং পাবনায় ৮৭৫ জনের করোনা ধরা পড়ে।

রোববার বিভাগজুড়ে ২৪৬ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে ৩৯ জন রাজশাহীর বাসিন্দা। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ৫১ জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে পাঁচজন, বগুড়ায় ৫৪ জন, সিরাজগঞ্জে ৮০ জন এবং পাবনায় তিনজন করোনা জয় করেছেন।

এ পর্যন্ত রাজশাহীতে ১ হাজার ৮৮০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৩০২ জন, নওগাঁয় ৮৬৬ জন, নাটোরে ২৬২ জন, জয়পুরহাটে ২১১ জন, বগুড়ায় ৩ হাজার ৯৮৬ জন, সিরাজগঞ্জে ৭৫০ জন এবং পাবনায় ৬৫৭ জন করোনা জয় করেছেন।

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza