সর্বশেষ

22.1 C
Rajshahi
Friday, December 3, 2021

Friday, December 3, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

রাজশাহী বিভাগের সর্বশেষ করোনা পরিস্থিতি!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : রাজশাহী বিভাগের আট জেলার মধ্যে সাত জেলায় গত ২৪ ঘণ্টায় ১৭৪ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময় নাটোরে একজন ও বগুড়ায় দুইজন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এছাড়াও সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২১৮ জন।

সোমবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৭২১ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২১৭ জন এবং সুস্থ্য হয়েছেন ১০ হাজার ৪৩১ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।

-Theme Omor Plaza-

ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৫০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৯ জন, নওগাঁয় ৩ জন, নাটোরে ১ জন, জয়পুরহাটে ২ জন, বগুড়ায় ৯০ জন ও সিরাজগঞ্জে ১৯ জন। তবে পাবনায় এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি।

তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৫ হাজার ৮৩২ জন। এছাড়াও রাজশাহীতে ৪ হাজার ৬৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৯৭ জন, নওগাঁয় ১ হাজার ৫৫ জন, নাটোরে ৬৬৮ জন, জয়পুরহাটে ৮৫৯ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৭৪৬ জন ও পাবনায় ৮৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২১৭ জন। এর মধ্যে রাজশাহীতে ৩২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে তিনজন, জয়পুরহাটে চারজন, বগুড়ায় ১৩৩ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১০ হাজার ৪৩১ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৩৩৪, চাঁপাইনবাবগঞ্জে ৩৯৭ জন, নওগাঁয় ৯২২ জন, নাটোরে ৩৫৮ জন, জয়পুরহাট ২১৭ জন, বগুড়ায় ৪ হাজার ৫৯৬ জন, সিরাজগঞ্জ ৮৪৩ জন ও পাবনায় ৭৬৪ জন।

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza