সর্বশেষ

23.4 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

রাজশাহী বিভাগে ১৫ হাজার ছাড়াল করোনা রোগী!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : রাজশাহী বিভাগের আট জেলার মধ্যে ছয় জেলায় গত ২৪ ঘণ্টায় ১৭৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এদিন রাজশাহীতে একজন ও বগুড়ায় দুইজন করোনা আক্রান্ত রোগির মৃত্যু হয়েছে। এছাড়াও সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২৯১ জন।

শুক্রবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ১৭৭ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২০৭ জন এবং সুস্থ্য হয়েছেন ৯ হাজার ৯০৭ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।

-Theme Omor Plaza-

ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৮৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ১ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ৭২ জন, সিরাজগঞ্জে ১৩ জন ও পাবনায় ১ জন।

তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৫ হাজার ৫৮৭ জন। এছাড়াও নগরীতে ২ হাজার ৯১৫ জনসহ রাজশাহীতে ৩ হাজার ৯১০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৬৯ জন, নওগাঁয় ১ হাজার ২৬ জন, নাটোরে ৬৬৭ জন, জয়পুরহাটে ৮৩৫ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৬৮৬ জন ও পাবনায় ৮৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২০৭ জন। এর মধ্যে রাজশাহীতে ৩২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, বগুড়ায় ১২৪ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৯ হাজার ৯০৭ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ১৬৬, চাঁপাইনবাবগঞ্জে ৩৭২২ জন, নওগাঁয় ৯১৭ জন, নাটোরে ২৯২ জন, জয়পুরহাট ২১৪ জন, বগুড়ায় ৪ হাজার ৪৩৮ জন, সিরাজগঞ্জ ৮১২ জন ও পাবনায় ৬৯৬ জন।

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza