সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে অগ্রণী ব্যাংকের একশ কোটি টাকার চুক্তি

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাথে অগ্রণী ব্যাংক লিমিটেডের বিশ্ববিদ্যালয় কর্পোরেট শাখার মধ্যে স্বাক্ষরিত হয়েছে একশ কোটি টাকার হোলসেল হাউস বিল্ডিং ঋণ চুক্তি ।

বুধবার বেলা ১১টার দিকে উপাচার্যের সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. অবায়দুর রহমান প্রামানিক ও অগ্রণী ব্যাংকের রাবি কর্পোরেট শাখার স্বাক্ষর করেন সহকারী মহাব্যবস্থাপক মো. বজলুর রশিদ চুক্তিপত্রে ।

জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে জানান, একশ কোটি টাকার এই ঋণ ৫ম পর্যায়ের চুক্তির ফলে রাবির শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ সহজ শর্তে ও স্বল্প সুদে হোলসেল ঋণ পাবেন গৃহ নির্মাণ । ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের ২ হাজার ১২৪ জন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর অনুকূলে ব্যাংকটি প্রায় ৩৫০ কোটি টাকা ঋণ বিতরণ করেছে ।

চুক্তি স্বাক্ষার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদ রাজশাহী সার্কেলের , রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের এস এম মোস্তফা-ই-কাদের উপ-মহাব্যবস্থাপক প্রমূখ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles