সর্বশেষ

27.6 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে তিনদিনব্যাপী এডুকেশন ফেস্ট

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এডুকেশন ক্লাবের আয়োজনে এডুকেশন ফেস্ট প্রথমবারের মত আয়োজিত হতে যাচ্ছে । এই ফেস্ট ২৫ মার্চ শুক্রবার শুরু হয়ে তিন দিনব্যাপী আগামী ২৭ মার্চ পর্যন্ত।
এই ফেস্টে বই মেলা, মুক্তিযুদ্ধের ইতিহাস ও চিত্র প্রদর্শনী, শিক্ষার্থী কর্নার, উচ্চ শিক্ষা প্রদর্শনী, ও সাংস্কৃতিক উৎসব। ক্লাবের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,সাবেক সাংসদ আব্দুল ওয়াদুদ দারা এই ফেস্টের উদ্বোধন করবেন । ক্লাবের উপদেষ্টা ও রাবি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) অধ্যাপক রুবাইয়াৎ জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম, প্রধান আলোচক রাজশাহী উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. হাবিবুর রহমান, বিশেষ অতিথি প্রক্টর অধ্যাপক আসাবুল হক, আইইআরের পরিচালক অধ্যাপক চিত্তরঞ্জন মিশ্র,জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, ছাত্র উপদেষ্টা অধ্যাপক তারেক নূর।

ফেস্টের ৩য় অর্থাৎ শেষদিন ২৭ মার্চ সমাপনী অনুষ্ঠানে ক্লাবের উপদেষ্টা ও ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার তাপু, বিশেষ অতিথি উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ।

আয়োজক সূত্রে জানা যায়, বইমেলায় ইউনির্ভাসিটি প্রেস লিমিটেড. প্রথমা, অনিন্দ্য,কথাপ্রকাশ, গ্রন্থিক, ম্যাজিক প্রকাশন ও নির্বাণসহ ১৩টি প্রকাশনী। এছাড়াও উচ্চ শিক্ষা কর্নারে থাকছে প্রিমিয়ার ব্যাংক,ইন্টান্যাশনাল ইনস্টিটিউট অব লিডারশিপ ম্যানেজমেন্ট, আমেরিকান কর্নার, প্রজেক্ট হেডওয়ে, মেন্টরস।

এখানে গান করবে গানের দল কবিয়াল, ধুমকেতু, ক্যাম্পাস বাউলিয়ানা,অরনী সাংস্কৃতিক সংসদ, নাটক প্রদর্শন করবে তীর্থক নাটক এবং আবৃত্তি করবে স্বনন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles