সর্বশেষ

28.3 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

“রাজশাহী বেতারের সংবাদ শিল্পী সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত”

স্টাফ রিপোর্টার : “সবুজের সমারোহে সুখের বার্তা” এই শ্লোগান নিয়ে শানিবার নগরীর উপকন্ঠে চৈতীর বাগানে রাজশাহী বেতারের বার্তা বিভাগের বার্ষিক মিলন মেলা ২০২৩ ও নতুন কার্যনির্বাহী কমিটি গঠন সম্পন্ন হয়েছে।
বার্তা বিভাগের অধিকর্তা ও বেতার শিল্পী সমিতির প্রধান উপদেষ্টা উম্মে কুলসুম ম্যাডাম নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।


নব নির্বাচিত কমিটির সদস্যরা হলেন নাজমুল ইসলাম সভাপতি,জিয়াউল গনি সেলিম সহ-সভাপতি,শাহানা পারভীন সহ-সভাপতি,মাসুম আক্তারুজ্জামান অনিক সাধারণ সম্পাদক, জান্নাতুল রাব্বী বিনতে হান্নান রোশনি ও বাবন সহ-সাধারণ সম্পাদক, রুখসানা আক্তার লাকী কোষাধ্যক্ষ,গোলাম মোর্তজা হেনা দপ্তর সম্পাদক এবং শহীদুল হুদা অলক,সোহেল মাহাবুব,শিরাজী ফেরদৌস ইমন,উম্মে সালমা রিংকু ও খায়রুল ইসলাম নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন। এছাড়াও নির্বাহী কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে পুনরায় উম্মে কুলসুম ম্যাডাম এবং মাহামুদ শওকত,আব্দুর রোকন মাসুম,তসিকুল ইসলাম বকুল ও প্রদীপ ভট্টাচার্য শংকর নির্বাচিত হয়েছেন।


দিনব্যাপি নানা আয়োজনে মুখরিত ছিল বার্তা বিভাগের এই বার্ষিক বনভোজন ও মিলন মেলা প্রাঙ্গন। আয়োজনের মধ্যে ছিল সকালে নাস্তা,ছোটদের গেমস,বড় ছেলে সদস্যদের পরীর কপালে দেব টিপ ও মেয়েদের চ্যাপলিন কে পরায়ে দেব গোঁফ খেলা এবং হাড়ী ভাঙ্গা প্রতিযোগিতা,২০২২ সালের সেরা পাঠক,অনুবাদক ও অনুলিপিকার এর পুরস্কার প্রদান,সকল সদস্য অতিথিদের জন্য বিশেষ সুভ্যেনির উপহার প্রদান এবং সবশেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।


প্রধান অতিথি হিসেবে সকলের মাঝে পুরস্কার ও উপহার প্রধান করেন রাজশাহী বার্তা বিভাগের আধিকারিক ও প্রধান উপদেষ্টা ম্যাডাম উম্মে কুলসুম মনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles