সর্বশেষ

42.1 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

রাণীনগরে ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগর উপজেলার মিরাট ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক ও ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২০ মার্চ) দুপুরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে হাফেজ মো: জিয়াউর রহমান জিয়াকে কে সভাপতি এবং আবদুল আজিজ সরদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ইউনিয়ন আওয়ামী লীগ এবং তুহিন হোসেনকে সভাপতি ও শাহিন আলম সঞ্চয়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে।

মিরাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী রনজিত সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ-৬,(রাণীনগর-আত্রাই) আসনের এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ মোহাম্মদ আলী,প্রধান বক্তা রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রউফ দুলু,বিশেষ অতিথি হিসেবে নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসানুর আল মামুন উপস্থিত ছিলেন।

এছাড়া রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদা পারভিন,আব্দুল বারেক মোল্লা,যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ,সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু,আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপন্দ্রেনাথ দত্ত দুলাল,সম্পাদক আক্কাস আলী,রাণীনগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির জোসেন জয়,উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ,ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল আহম্মেদ আশিকসহ উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কমীরা উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles