সর্বশেষ

27.6 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

রাতে সুপারভাইজার বাসে ঘুমিয়ে ছিলেন , সকালে পাওয়া গেল রক্তাক্ত তার দেহ

টপ নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর জেলা একটি বাসের ভেতর ঘুমন্ত অবস্থায় সুপারভাইজার রিয়াদ হোসেন লিটনকে পিটিয়ে হত্যা করেছে। শনিবার (০৯ এপ্রিল) ভোরে রিয়াদ হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসের চালক মো. নাহিদকে আটক করা হয়েছে। লিটন উপজেলার মান্দারী ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামের দুদু মিয়ার ছেলে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসচালক নাহিদ রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের শাহরিয়ার আহমেদের ছেলে।


পুলিশ জানিয়েছে, ঢাকা থেকে যাত্রী নিয়ে চেয়ারকোচ ইকোনো বাস রাতের দিকে লক্ষ্মীপুর আসে। যাত্রীদেরকে বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে গাড়িটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের পাশে রেখেছিল। গাড়িতে নতুন হেলপার, সুপারভাইজার লিটন, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন। এই সময় লিটন নতুন হেলপারকে বাসে রেখেছিল নাহিদ এবং শিপন বাসায় চলে যায়। পরে তারা বাসেই ঘুমিয়ে পড়ে। সেহরির সময় ভোরের দিকে এসে গাড়ির ভেতর লিটনের রক্তাক্ত মরদেহ দেখতে পায় নাহিদ।


পরে তিনি এই বিষয়টি স্থানীয় লাইনম্যান মোঃ সেলিমকে জানায়। সেলিমের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেছে। ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক রয়েছে। তার পরিচয় জানাতে পারেনি কেউই।


লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন বলেছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লিটনকে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাসচালককে আটক করা হয়েছে। মরদেহটি উদ্ধার করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles