সর্বশেষ

28.3 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

রামেকের করোনা ইউনিটে আরো ২ জনের মৃত্যু

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে দুজন মারা গেছেন। গত রোববার (০৭ আগস্ট) সকাল ৯টা থেকে আজ সোমবার (০৮ আগস্ট) সকাল ৯টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মারা যাওয়া ব্যাক্তিরা হলেন, নওগাঁর ভুত্তলিয়া এলাকা তৈবুর রহমান (৯০) ও পাবনার আমিরপুরের সামশুল ইসলাম (৬০)। এদের মধ্যে সামশুল ইসলাম করোনা সংক্রমণে মারা গেছেন। তিন দিন ধরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। অন্যদিকে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন তৈবুর রহমান। তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ১০ দিন।

রামেকের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন এবং করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে একজন রোগী মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

পরিচালক সংবাদ মাধ্যমকে আরও জানান, ২৪ শয্যার রামেক করোনা ইউনিটে সোমবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৬ জন। এদের মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন দুজন। আর করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন একজন। ভর্তি অন্য তিনজন করোনা নেগেটিভ। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে গেছেন চারজন। গত এক দিনে হাসপাতালে কোনো রোগী ভর্তি নেই। এর আগে রোববার রাজশাহী মেডিকেল কলেজ আরটিপিসিআর ল্যাবে রাজশাহীর ৩১টি নমুনা পরীক্ষা হয়েছে। করোনা শনাক্তের হার ৩ দশমিক ২৩ শতাংশ।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles