সর্বশেষ

🎎✨🥼🥽🕶️🧦👗👘🥻👖🧣🩲🩱🩰👑👒👡👠🥾🥾👚👙🧥🕶️🎉📢📯📯দামে কম, মানে সেরা আমাদের পণ্য; কিনে হন ধন্য ।🎊 হ্যাঁ এবার 🎆ঈদে থিম ওমর প্লাজার Top Life style এ শপিং করে জিতে নিন আকর্ষণীয় সব পুরষ্কার। 🥇১ম পুরষ্কার ওয়ালটন ডাবল ডোর রেফ্রিজারেটর, 🥈২য় পুরষ্কার চার্জিং স্কুটি, 🥉৩য় পুরষ্কার পাঁচটি আকর্ষণীয় বাইসাইকেল। তাই আর দেরি কেনো? আজি চলে আসুন আমাদের আউটলেটে।যোগাযোগ: থিম ওমর প্লাজা, রাজশাহী। 🥻🩱🩲🩳🧣👖👕👔🦺🥼🥽🕶️👓🧥🧦👗👘👝👜👛👠🥿🥾👡🩰👢👒🎩💄💎Call us on our Hotline : 01324-442174 ; 01324-442175; 01324-442146;01324-442147;01324-442148;01324-442149;01324-442154;01324-442155
25.8 C
Rajshahi
সোমবার, অক্টোবর ৩, ২০২২

রাসিক ও ওয়াটার এইড এর মধ্যে স্বাক্ষরিত হলো এমওইউ

মহানগরীতে হবে দুইটি অত্যাধুনিক মাল্টিপারপাস পাবলিক টয়লেট

- Advertisement -

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী মহানগরীতে দুইটি মাল্টিপারপাস পাবলিক টয়লেট নির্মাণে রাজশাহী সিটি কর্পোরেশন ও ওয়াটার এইড বাংলাদেশের মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। বুধবার ( ১০ আগস্ট) দুপুরে নগরভবনে মেয়র দপ্তর কক্ষে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয়ের উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে সিটি কর্পোরেশনের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন ও ওয়াটার এইডের পক্ষে কান্ট্রি ডিরেক্টর হাসিন জাহান স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষরের পূর্বে মাননীয় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং ওয়াটার এইড ও ইএসডিও কর্মকর্তাদের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়।

- - Advertisement - -

চুক্তি অনুযায়ী রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগিতায় ওয়াটার এইড এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর মোড় ও আদালত চত্বরে অত্যাধুনিক দুইটি মাল্টিপারপাস পাবলিক টয়লেট নির্মাণ প্রকল্পটি বাস্তবায়ন করবে ইএসডিও। সেখানে পুরুষ-মহিলাদের জন্য আলাদা ব্যবস্থা, বেস্ট ফিডিং কর্ণার, বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের জন্য ব্যবস্থা, রেইন ওয়াটার হার্ভেস্টিং, সোলার সিস্টেম সহ অত্যাধুনিক সুযোগ-সুবিধা থাকবে।

-Theme Omor Plaza-

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ওয়াটার এইড বাংলাদেশের ডিরেক্টর (প্রোগ্রাম) হোসাইন আই আদিব, জোনাল কো-অর্ডিনেটর মোহাম্মদ রেজাউল হুদা মিলন, ব্যবস্থাপক (ইউএসআর) বিএম জাহিদুল ইসলাম, প্রোগ্রাম অফিসার তানজিল হাসান ও আফসানা কনা, প্রোগ্রাম ম্যানেজার বাবুল বালা, ইএসডিও এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর জামিনী কুমার রায়, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, সচিব মোঃ মশিউর রহমান, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ সাঈদ, বাজেট কাম হিসাবরক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, ইঞ্জিনিয়ারিং এডভাইজার আশরাফুল হক, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, চিফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।ৎ

- Advertisement -

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles