সর্বশেষ

34.9 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেডে ৫ পদে ২৫ জন কর্মী নিয়োগ দেবে

টপ নিউজ ডেস্কঃ রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেডে শূন্য পদে জনবল নিয়োগ প্রকাশ করেছে। রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড ৫ পদে ২৫ জন কর্মী নিবে । আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।


পদের নাম এবং পদসংখ্যা: ম্যানেজার – ১টি।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে CSE/IT, ECE/ETE/CS যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ০৮ (আট) বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে যার মধ্যে ০৪ (চার) বছর ডেপুটি ম্যানেজার হিসেবে বা generatiorv ট্রান্সমিসিওডিস্ট্রিবিউশনে সমতুল্য অবস্থান ইউটিলিটি বা স্বনামধন্য সংস্থা। TPM, TQM-এ জ্ঞান প্রদর্শন করতে সক্ষম হতে হবে,প্রতিরোধমূলক রক্ষণাবেক্ষণ এবং কমোরেট সম্পর্কে জানা থাকা লাগবে।
বয়স: সর্বোচ্চ ৪০ বছর হতে হবে।
বেতনঃ ৯১ হাজার টাকা। এ ছাড়াও কোম্পানির নীয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা পাবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার – ১০টি।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক / মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই।
বয়স: সর্বোচ্চ 30 বছর হতে হবে।
বেতন : ৫২ হাজার টাকা। এ ছাড়াও কোম্পানির নীয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা পাবে।


পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার – ২টি
বিভাগ: এইচআর, অ্যাডমিন, ট্রেনিং, কোম্পানি সেক্রেটারিয়েট।
যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআরএম/ব্যবস্থাপনা বা অন্য কোনো বিষয়ে কমপক্ষে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে ।অভিজ্ঞতার প্রয়োজন নেই।
বয়স: সর্বোচ্চ 30 বছর হতে হবে।
বেতনঃ ৫২ হাজার টাকা। এ ছাড়াও কোম্পানির নীয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা পাবে।

পদের নাম: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার – ৬ টি

যোগ্যতা: যেকোনো স্বীকৃত প্রতিষ্টান থেকে ন্যূনতম ডিপ্লোমা ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/lndLrstrial/Civil/মেরিন ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই।
বয়স: সর্বোচ্চ 30 বছর হতে হবে।
বেতনঃ ৪০ হাজার টাকা। এ ছাড়াও কোম্পানির নীয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা পাবে।

পদের নাম: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার – ৬টি।
বিভাগ: HR-/Admin/ Training/ Company Secretariat

যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআরএম, ম্যানেজমেন্ট বা বা অন্যান্য সহযোগী বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই।
বয়সঃ সর্বোচ্চ 30 বছর হতে হবে।
বেতনঃ ৪০ হাজার টাকা। এ ছাড়াও কোম্পানির নীয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা পাবে।


শর্ত: প্রার্থীদের তিন বছর চাকরি করতে হবে—এ মর্মে বন্ড সই করতে হবে। যোগদানের সময়, একজন দায়িত্বশীলকে একটি স্বাক্ষরিত জামানত বন্ড সই করতে হবে। তিন বছর চাকরির আগে যদি স্বেচ্ছায় RPCL ত্যাগ করে তাহলে RPCL দ্বারা তার জন্য ব্যয় করা মোট অর্থ RPCL কে পরিশোধ করতে হবে।

আবেদন যেভাবে করবেনঃ
আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে আবেদনের সময় প্রার্থীর একটি স্ক্যান করা ছবি এবং স্বাক্ষর যথাযথ স্থানে লাগিয়ে দিতে হবে।http://rpcl.teletalk.com.bd এই লিংক থেকে আবেদন ফরম পূরণ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন লিংক


আবেদন ফি
অনলাইনে ফরম পূরণ করার ৭২ ঘণ্টার মধ্যে টাকা জমা দিতে হবে। 1 নম্বর পদের জন্য 1500 টাকা এবং 2 – 5 নম্বর পদের জন্য 1000 টাকা টেলিটকের প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।


আবেদনের শেষ তারিখঃ 10 এপ্রিল 2022, বিকেল পাঁচটা পর্যন্ত।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles