সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

রোনালদোর রেকর্ডে আর্সেনালকে হারাল ইউনাইটেড

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্কঃ ক্রিশ্চিয়ানো রোনালদোকে যেন কেউ রুখতেই পারছে না। গোল করেই চলেছেন, রেকর্ড গড়েই চলেছেন, মাইলফলক ছুঁয়েই চলেছেন। আর্সেনালের বিপক্ষে জোড়া গোল করে সবশেষ রেকর্ড গড়া আর মাইলফলক ছোঁয়া হয়ে গেছে তার। ৮০০তম ক্যারিয়ার গোলের দেখা পেয়ে গেছেন তিনি। তার এমন নৈপুণ্যে দলও অবশ্য ৩-২ গোলের রোমাঞ্চকর এক জয়ই তুলে নিয়েছে।

তবে দলের পারফর্ম্যান্স এ ম্যাচের শুরু থেকে কিছুটা নড়বড়েই ছিল। যার খেসারত দিয়ে শুরুতেই পিছিয়ে পড়েছিল রেড ডেভিলরা। ১৪ মিনিটে আর্সেনালের হয়ে গোলটি করেন দলটির তরুণ মিডফিল্ডার এমিল স্মিথ রো। বিরতির আগে অবশ্য ব্রুনো ফের্নান্দেজের গোলে সেটা শোধও করে ফেলে ইউনাইটেড। ফলে ১-১ সমতাতেই শেষ হয় প্রথমার্ধ।

- - Advertisement - -

রোনালদোর মাহেন্দ্রক্ষণ আসে দ্বিতীয়ার্ধে। ৫২ মিনিটে মার্কাস র‍্যাশফোর্ডের পাস পেয়ে যায় প্রতিপক্ষ বিপদসীমায় রোনালদোকে। প্রথম ছোঁয়াতেই পর্তুগিজ তারকা সেটাকে পাঠান প্রতিপক্ষের জালে। তাতেই ৮০০তম ক্যারিয়ার গোলের মাইলফলক ছোঁয়া হয়ে যায় তার। বর্তমানে খেলছেন, এমন ফুটবলারদের ভেতর তিনিই প্রথম ছুঁলেন এই কীর্তি।

তবে এর কিছু পরেই মার্টিন ওডেগার্ডের লক্ষ্যভেদে সমতা ফেরায় আর্সেনাল। ৭২ মিনিটে গোল হজম করল আর্সেনাল, সে গোলেও অবশ্য হাত আছে ওডেগার্ডেরই। নিজেদের বক্সে তিনি প্রতিপক্ষ মিডফিল্ডার ফ্রেডকে ফাউল করাতেই পেনাল্টি পায় ইউনাইটেড। সেখান থেকে রোনালদোর গোলে ৩-২ গোলের জয় নিশ্চিত হয়ে যায় দলটির। এমন জয়ের পরেও অবশ্য ইউনাইটেডের পয়েন্ট টেবিলের অবস্থানে খুব একটা পরিবর্তন আসছে না। ১৪ ম্যাচ থেকে ২১ পয়েন্ট অর্জন করতে পেরেছে দলটি, আছে তালিকার সপ্তম স্থানে।

সম্পাদনা : এ এইচ রাজীব

- Advertisement -