সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

শাহজালালে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ জব্দ

টপ নিউজ ডেস্ক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর ৩৮টি স্বর্ণের বার জব্দ করেছে। বুধবার (৩ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে স্বর্ণগুলো জব্দ করা হয় মাস্কাট থেকে আসা একটি ফ্লাইট থেকে। নিশ্চিত করেছেন বিষয়টি বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেলের পরিচালক প্রদীপ কুমার সরকার।

কাস্টমসের এই কর্মকর্তা জানান, চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে কাস্টমসের সদস্যরা সতর্ক অবস্থান নেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে। পরে মাস্কাট থেকে আসা সালাম এয়ারের একটি ফ্লাইটে (ওভি-৪৯৭)তল্লাশি করা হয় আনুমানিক ভোর সাড়ে ৫টার দিকে। ওই সময় বিমানের একটি সিটের উপরে থাকা লাগেজ রাখার কেবিনে কালো পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায় স্কচটেপ মোড়ানো দুটি ভারী বস্তু। পরবর্তীতে স্কচটেপ খুলে পাওয়া যায় ৩৮ পিস (প্রতি পিস ১০ তোলা) স্বর্ণের বার, ৪ কেজি ৪২০ গ্রাম যার ওজন।

প্রদীপ কুমার সরকার জানান, আনুমানিক বাজারমূল্য প্রায় ৪ কোটি ৫০ লাখ টাকা জব্দ করা স্বর্ণের বারের। ঢাকা কাস্টম হাউসে এসব স্বর্ণ জমা করা হয়েছে বলেও জানিয়েছেন বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেলের এই কর্মকর্তা।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Sourcechannel24

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles